ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

টাকা চুরিতে বাধা দেয়ায় মা-মেয়েকে হত্যা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২২, ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
টাকা চুরিতে বাধা দেয়ায় মা-মেয়েকে হত্যা

টাঙ্গাইলে ঘরে ঢুকে সাত মাসের অন্তঃসত্ত্বা এক নারী ও তার চার বছরের মেয়েকে কুপিয়ে ও গলাকেটে হত্যা মামলার আসামি রাইজদ্দিনকে (৩৬) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতে টাঙ্গাইল পৌর শহরের ভালুককান্দী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সোমবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে টাঙ্গাইল জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় এই তথ্য জানান। 

পুলিশ সুপার জানান, রাইজউদ্দিন খুন হওয়া লাকী বেগমের স্বামী আল আমিনের ঘনিষ্ঠ বন্ধু। সেই সুবাধে আল আমিনের বাড়িতে যাতায়াত করতেন রাইজউদ্দিন। রাইজউদ্দিনকে দিয়ে আল আমিন মাঝে মাঝে তার বাড়ি থেকে টাকা আনাতেন। সেই সুযোগে টাকার লোভ সামলাতে না পেরে শনিবার দিবাগত রাতে আল আমিনের বাসায় টাকা চুরি করতে যায় রাইজউদ্দিন। আট লাখ টাকা চুরি করার সময় লাকী বেগম বাধা দিলে ছুরি দিয়ে তাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করে রাইজউদ্দিন। বিষয়টি মেয়ে আলিফা দেখে ফেলায় তাকেও কুপিয়ে হত্যা করে।

মামলার পর রোববার রাতে টাঙ্গাইল শহরের ভালুককান্দী এলাকা থেকে রাইজউদ্দিনকে গ্রেপ্তারের পর জিজ্ঞাসাবাদে এ সব তথ্য জানিয়েছে বলে জানান পুলিশ সুপার।

পরে রাইজউদ্দিনের দেয়া তথ্য অনুযায়ী বসতবাড়ির মুরগির খোয়াড় হতে ৭ লাখ ৭৭ হাজার টাকা ও ঘরের ভিতর থেকে ১৯ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়। আসামির দেখানো ধানক্ষেত থেকে হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

রাইজউদ্দিন যে লুঙ্গি ও শার্ট পরে হত্যা করেছে, আলামত হিসেবে সেই লুঙ্গি ও শার্টও উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভালুককান্দী গ্রামে এই হত্যাকাণ্ড ঘটে। নিহত লাকীর বাবা হাসমত আলী বাদী হয়ে টাঙ্গাইল সদর থানায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা দায়ের করেন। 


টাঙ্গাইল/শাহরিয়ার সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়