ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘দুই-চারজনের অপকর্মের দায় যুবলীগ নিতে পারে না’

কুড়িগ্রাম সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৩৭, ২৩ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘দুই-চারজনের অপকর্মের দায় যুবলীগ নিতে পারে না’

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যুবলীগের দুই-চারজন ব্যক্তির অপকর্মের দায় সমগ্র যুবলীগ নিতে পারে না।

বুধবার দুপুরে কুড়িগ্রামে শেখ রাসেল পৌর মিলনায়তনের উদ্বোধনী অনুষ্ঠানে এসব কথা বলেন জাহাঙ্গীর কবির নানক। পরে তিনি এ মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় যোগ দেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যাদের দ্বারা যুবলীগ কলঙ্কিত হয়েছে তাদের বিরুদ্ধে জননেত্রী শেখ হাসিনা কঠোর ব্যবস্থা গ্রহণের মধ্য দিয়ে বার্তা দিয়েছেন, অন্যায়কারী যে দলেরই হোক কাউকে ছাড় দেয়া হবে না।

তিনি আরো বলেন, যুবলীগের সম্মেলন আগামী ২৩ নভেম্বর। সে সম্মেলনকে কেন্দ্র করে যুবলীগের চেয়ারম্যানকে অব্যাহতি দেয়া হয়েছে। অন‌্যায়ের সঙ্গে আরো যারা সম্পৃক্ত ছিল তাদেরকেও অব্যাহতি দিয়ে আগামী সম্মেলনে নতুন নেতৃত্ব প্রতিষ্ঠার মধ্য দিয়ে যুবলীগ নবযাত্রা শুরু করবে।

শেখ রাসেল পৌর মিলনায়তনের উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, কুড়িগ্রাম-১ আসনের সংসদ সদস্য আসলাম হোসেন সওদাগর, কুড়িগ্রাম-৩ আসনের সংসদ সদস্য এম এ মতিন, জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক মো. জাফর আলী, যুগ্ম সম্পাদক আমান উদ্দিন মঞ্জু, অ‌্যাডভোকেট আব্রাহাম লিংকন প্রমুখ।


কুড়িগ্রাম/বাদশাহ্‌ সৈকত/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়