ঢাকা, সোমবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৬ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

মোনাজাত কর্মসূচি স্থগিত হলেও ভোলায় বাস চলেনি

জেলা সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-১০-২৫ ৮:২৫:৪১ পিএম     ||     আপডেট: ২০১৯-১০-২৫ ৮:২৫:৪১ পিএম

ভোলায় সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের ডাকা দোয়া ও মোনাজাত অনুষ্ঠান কেন্দ্র করে জেলার সব রুটে শুক্রবার দিনব‌্যাপি যাত্রীবাহী বাস ও ভোলা-বরিশাল রুটে লঞ্চ চলাচল বন্ধ ছিল। এতে যাত্রীরা ভোগান্তিতে পড়ে।

ভোলার রোবহানউদ্দিন উপজেলায় গত ২০ অক্টোবর ফেসবুকে মহানবীকে (সা.) কটূক্তির অভিযোগ কেন্দ্র করে ‘তৌহিদী জনতার ব‌্যানারে’ সমাবেশ থেকে পুলিশের সঙ্গে সংঘর্ষে গুলিতে চার জন নিহত হয়।   

এই নিহতদের জন‌্য শুক্রবার দুপুর ৩টায় ভোলা সরকারি উচ্চবিদ্যালয় মাঠে দোয়া অনুষ্ঠান ও মোনাজাতের আহ্বান করে ভোলায় সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদ। কিন্তু তা গত রাতে স্থগিত করা হয়। সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের যুগ্ম সচিব মাওলানা মিজানুর রহমান জানান, ইতিপূর্বে প্রশাসন মৌখিকভাবে তাদের অনুমতি দিলেও বৃহস্পতিবার রাতে প্রশাসনের পক্ষ থেকে একটি চিঠিতে ‘না’ করা হয়। অনুমতি না পাওয়ায় অনুষ্ঠানের প্রধান অতিথি চরমোনাই পীর মাওলানা মুফতি মোহাম্মদ ফয়জুল করিমের সঙ্গে আলোচনা করে কর্মসূচি স্থগিত করা হয়।

এ ব্যাপারে ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে শহরে বিপুল সংখ‌্যক পুলিশ মোতায়েন করা হয়। কর্মসূচিকে কেন্দ্র করে ভোলা শহরের গুরুত্বপূর্ণ স্থানে নিরাপত্তা জোরদার করা হয়। শহরে যৌথ বাহিনীর টহল অব‌্যাহত রয়েছে।

এ বিষয়ে জেলা বাস মালিক সমিতির কর্মকর্তা মো. মনোয়ার হোসেন বলেন, বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসক শুক্রবার বাস চলাচল বন্ধ রাখতে বলেন। ফলে জেলার আভ‌্যন্তরীণ সব রুটে বাস চলাচল এবং ভোলা-বরিশাল রুটে লঞ্চ চলাচল বন্ধ ছিল। 


ভোলা/ফয়সল বিন ইসলাম নয়ন/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : ভোলা, বরিশাল বিভাগ