ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

জেলা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৩, ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাস-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায় যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী তিন যুবকের মৃত্যু হয়েছে। এ সময় একজন গুরুতর আহত হয়েছেন।

রোববার রাত ১১টার দিকে উপজেলার আফানিয়া এলাকার ইন্টারম্যাক্স কারখানার সামনে বেগমগঞ্জ-সোনাইমুড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- বেগমগঞ্জ উপজেলার নাজিরপুর গ্রামের রফিক উল্লাহর ছেলে টিপু, দেলওয়ার হোসেনের ছেলে জাবেদ ও আলীপুর গ্রামের শাহ্ আলমের ছেলে হারুন। অপর আহত যুবক সোনাইমুড়ির শাকিলপুর গ্রামের আবদুল মতিনের ছেলে মাসুক।

পুলিশ জানায়, চার যুবক এক মোটরসাইকেল যোগে বেগমগঞ্জ থেকে সোনাইমুড়ির বজরার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে আফানিয়া এলাকায় এক সিএনজিচালিত অটোরিকশাকে অতিক্রম করতে গিয়ে নোয়াখালীর উদ্দেশ্যে ঢাকা থেকে ছেড়ে আসা একুশে পরিবহনের যাত্রীবাহী এক বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ওই মোটরসাইকেলের। এতে মোটরসাইকেলটি দু্মড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই মোটরসাইকেলের তিন আরোহী মারা যান। অপর একজনকে উদ্ধার করে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক।  
 
সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুস সামাদ জানান, এ ঘটনায় পুলিশ একুশে পরিবহনের গাড়ি ও দুমড়ে মুচড়ে যাওয়া মোটরসাইকেলটি জব্দ করেছে। তবে বাসের চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।
 

নোয়াখালী/সুজন/নাসিম/বুলাকী  

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়