ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

নতুন বইয়ের সঙ্গে স্কুল ড্রেস পেল ৩৫০ শিক্ষার্থী

নীলফামারী সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:৫৯, ১ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন বইয়ের সঙ্গে স্কুল ড্রেস পেল ৩৫০ শিক্ষার্থী

নীলফামারীর ডোমার উপজেলায় বই উৎসবে নতুন বইয়ের সঙ্গে স্কুল ড্রেসও পেয়েছে ৩৫০ শিক্ষার্থী।

বুধবার সকালে ডোমার সরকারি বালিকা প্রাথমিক বিদ্যালয়ে ব‌্যবস্থাপনা কমিটির সভাপতি মো. ময়নুল হক মনু নিজস্ব অর্থায়নে শিক্ষার্থীদের স্কুল ড্রেস বিতরণ করেন।

চতুর্থ শ্রেণির ছাত্রী আঁচল আক্তার বলেন, আমি শুনেছি, নতুন বইয়ের সাথে নতুন স্কুল ড্রেসও নাকি দেয়া হবে। এ আনন্দে রাতে ভালোমতো ঘুম হয়নি। সকাল হতে না হতেই স্কুলে আসার জন্য প্রস্তত হই। মা জিজ্ঞাসা করে, তুই এত সকালে কই যাবি? আমি বললাম, আজ আমাদের স্কুলে নতুন বই ও স্কুল ড্রেস দেয়া হবে।

একই শ্রেণির তিথি, তারিশা ও তৃতীয় শ্রেণির তরিমা আক্তার জানায়, নতুন বই ও নতুন স্কুল ড্রেস পেয়ে তাদের খুব ভালো লেগেছে।

বিদ‌্যালয় ব‌্যবস্থাপনা কমিটির সভাপতি মো. ময়নুল হক মনু জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবার জন্য সবকিছু উজার করে দিচ্ছেন। সে তুলনায় আমার পক্ষ থেকে ৩৫০ জনকে নতুন স্কুল ড্রেস দেয়া খুবই সামান্য কিছু। আমরা যদি সবাই নিজ নিজ অবস্থান থেকে কিছু করি, তাহলে দ্রুত উন্নত দেশের কাতারে পৌঁছানো সম্ভব হবে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক কর্মা বেগমের সভাপতিত্বে বই ও স্কুল ড্রেস বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডোমার প্রেসক্লাবের সভাপতি মোজাফ্ফর আলী, বিশিষ্ট ব্যবসায়ী মশিয়ার রহমান। উপস্থিত ছিলেন সহকারী শিক্ষক তারিক হাসান, সালমা পারভীন, শাম্মী আক্তার, সেতারা বেগম, জেসমিন আক্তার প্রমুখ।


নীলফামারী/ইয়াছিন মোহাম্মদ সিথুন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়