ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

ব্যবসায়ীরাই আসল সেলিব্রেটি : আমিন খান

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ব্যবসায়ীরাই আসল সেলিব্রেটি : আমিন খান

জনপ্রিয় চিত্রনায়ক এবং মার্সেল ইলেক্ট্রনিক্স ব্র্যান্ডের এক্সিকিউটিভ ডিরেক্টর ও ব্র্যান্ড অ্যাম্বেসেডর আমিন খান বলেছেন, নায়ক নায়িকারা নয়, ব্যবসায়ীরাই আসল সেলিব্রেটি। ব্যবসায়ীরা দেশের অর্থনীতির প্রধান প্রাণশক্তি। তারা দেশের উন্নয়ন অগ্রগতিতে ভূমিকা রাখার পাশাপাশি লাখ লাখ বেকার তরুণ-তরুণীর কর্মসংস্থান সৃষ্টি করছে।

সোমবার দুপুরে চট্টগ্রাম মহানগরীর স্টেশন রোডস্থ একটি হোটেলে চট্টগ্রাম মহানগরী ও জেলার বিভিন্ন উপজেলার মার্সেল ইলেক্ট্রনিক্সের ডিলার, সাব-ডিলার, ডিস্ট্রিবিউটরদের অংশগ্রহণে আয়োজিত ওয়ার্কশপে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ সব কথা বলেন।

আমিন খান বলেন, ওয়ালটন এবং মার্সেল ব্র্যান্ড বাংলাদেশ ছাড়িয়ে বিশ্বব্যাপী পৌঁছে গেছে। এটি এখন বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড। মার্সেলের সঙ্গে যারা ব্যবসা করছেন, তারা দেশের একনম্বর ইলেক্ট্রনিক্স ব্র্যান্ডের সঙ্গে ব্যবসা করে নিজেদের ব্যবসায়িক ইমেজ বৃদ্ধি করার পাশাপাশি অর্থনৈতিকভাবে মজবুত অবস্থানে দাঁড়িয়ে গেছেন।

মার্সেল এসি’র বিভিন্ন ইতিবাচক দিক উপস্থাপন করে আমিন খান বলেন, সারা বিশ্বে মাত্র আটটি দেশ কমপ্রেসার উৎপাদন করে। এদের মধ্যে অন্যতম বাংলাদেশ তথা ওয়ালটন। মার্সেল প্রতিটি এসি, ফ্রিজে নিজেদের তৈরি কমপ্রেসার ব্যবহার করে।

তিনি বলেন, নিজস্ব ফ্যাক্টরিতে তৈরি করে বলেই প্রতিটি কমপ্রেসারে ওয়ালটন এবং মার্সেল ১০ বছরের ওয়ারেন্টি দেয়। দেশে কোনো ইলেক্ট্রনিক্স কোম্পানি এসিতে এক বছর রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি না দিলেও একমাত্র মার্সেল ব্র্যান্ড তা দেয়ার সাহস দেখিয়েছে। এটি পেরেছে এসি’র কোয়ালিটি ও দীর্ঘস্থায়িত্বের কারণে।

চট্টগ্রামের ব্যবসায়ীদের মার্সেল ব্র্যান্ডের সঙ্গে থাকার আহ্বান জানিয়ে আমিন খান বলেন, মার্সেলের সঙ্গে ব্যবসা করে সবাই সর্বোচ্চ পরিমাণে লাভবান হবে। তিনি মার্সেল এসি’র সুবিধা এবং মান সম্পর্কে গ্রাহকদের দ্বারে পৌঁছে দেয়ার আহ্বান জানান।

ওয়ার্কশপে এয়ার কন্ডিশনের বিভিন্ন বিষয়ের উপর মূল বক্তব্য উপস্থাপন করেন ওয়ালটন ও মার্সেলের এসি মনিটরিং আবদুল্লাহ ইবনে মাসুদ।

ওয়ার্কশপে প্রধান অতিথি ছিলেন মার্সেলের নির্বাহী পরিচালক (মার্কেটিং) ড. মো.  শাখাওয়াত হোসেন। অতিথি হিসেবে উপস্থিত থেকে মার্সেলের এসি ও অন্যান্য পণ্য এবং প্রমোশনাল বিভিন্ন বিষয়ের উপর বক্তব্য রাখেন মার্সেল মার্কেটিং বিভাগের ডেপুটি ডিরেক্টর হারুনুর রশীদ, সিনিয়র এসিস্ট্যান্ট ডিরেক্টর আসিফ আহমেদ শিশির।

চট্টগ্রাম মহানগরী, চট্টগ্রাম জেলার রাউজান, রাঙ্গুনিয়া, ফটিকছড়ি, হাটহাজারীসহ বিভিন্ন উপজেলা থেকে মার্সেলের এক্সক্লুসিভ ডিলার, সাব-ডিলার এবং রিটেইলার ব্যবসায়ীরা ওয়ার্কশপে অংশ নেন। অনুষ্ঠান শেষে ব্যবসায়ীদের মার্সেলের পক্ষ থেকে উপহার সামগ্রী তুলে দেয়া হয়।


চট্টগ্রাম/রেজাউল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়