ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

স্কুলছাত্রের সঙ্গে কলেজ শিক্ষকের একি কাণ্ড!

লক্ষ্মীপুর প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:০৪, ২২ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্কুলছাত্রের সঙ্গে কলেজ শিক্ষকের একি কাণ্ড!

লক্ষ্মীপুরে কলেজ প্রভাষক মাহমুদুর রহমানের বিরুদ্ধে অষ্টম শ্রেণির এক ছাত্রের সঙ্গে জোরপূর্বক অনৈতিক কাজ করার অভিযোগ উঠেছে।

স্কুল শিক্ষকের বন্ধুর পরিচয় দিয়ে হোস্টেলে প্রবেশ করে ঘটনাটি ঘটান অভিযুক্ত প্রভাষক।

মঙ্গলবার দুপুরে অপরাধ স্বীকার করে লক্ষ্মীপুর হলি বয়েজ স্কুল কর্তৃপক্ষকে অঙ্গীকারনামা দিয়েছেন অভিযুক্ত মাহমুদুর রহমান।

মাহমুদুর রহমান কমলনগর উপজেলার হাজিরহাট সরকারি কলেজের ব্যবস্থপনা বিভাগের প্রভাষক।

অঙ্গীকারনামায় তিনি উল্লেখ করেন- স্কুলছাত্রের সঙ্গে তিনি অনাকাঙ্ক্ষিতভাবে অনৈতিক কাজ করেছেন। তিনি এই ঘটনার দায় স্বীকার করেন।

সূত্র জানায়, সোমবার রাতে মাহমুদুর রহমান হলি বয়েজ স্কুলের এক শিক্ষকের বন্ধুর পরিচয় দিয়ে প্রতিষ্ঠানের হোস্টেলে থাকতে আসেন। ওই ছাত্রও হোস্টেলে থাকেন। পরে রাতে জোরপূর্বক মাহমুদুর রহমান ওই ছাত্রের সঙ্গে অনৈতিক কাজ করেন। ঘটনাটি ছাত্র তার বাবা-মা ও কলেজের অধ্যক্ষকে জানায়। পরে ওই শিক্ষককে আটক করে অঙ্গীকারনামা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

হলি বয়েজ স্কুলের অধ্যক্ষ রেজাউল করিম সুমন বলেন, মাহমুদুর রহমানের সঙ্গে আমাদের প্রতিষ্ঠানের কোন সম্পর্ক নেই। সোমবার রাতে আমাদের দারোয়ান ছিল না। তখন আমাদের এক শিক্ষকের বন্ধুর পরিচয় দিয়ে প্রতিষ্ঠান হোস্টেলে রাত যাপন করতে চান। পরে তিনি ওই ছাত্রের সঙ্গে এমন অনৈতিক কাজ করেন।  

অভিযুক্ত প্রভাষক মাহমুদুর রহমান জানান, ওই ছাত্র তার মানিব্যাগ চুরি করেছে। এ ঘটনায় ধরা পড়ায় ছাত্রটি তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ রটিয়ে দেয়। পরে তিনি বাধ্য হয়ে অঙ্গীকারনামা দেন। তবে ওই স্কুলে কার সঙ্গে বন্ধুত্ব রয়েছে তা তিনি জানাতে পারেন নি।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি (তদন্ত) মোসলেহ উদ্দিন জানান, বিষয়টি কেউ জানায়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।



ফরহাদ/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়