ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

কুষ্টিয়া সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০০, ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
হত্যা মামলায় যুবকের মৃত্যুদণ্ড

কুষ্টিয়ার এক দোকান কর্মচারীকে হত্যার দায়ে লিটন নামে এক যুবকের মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

সোমবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামি কুষ্টিয়া শহরের আড়ুয়াপাড়ার শহীদ লিয়াকত হোসেন সড়ক এলাকার মৃত: দেলোয়ার হোসেনের ছেলে লিটন (৩২)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৬ সালের ২০ জুন রাত সাড়ে ১১টায় শহরের আড়ুয়াপাড়ার ৩ নম্বর স্কুল সংলগ্ন নয়নের দোকানের সামনে গার্মেন্টস দোকান কর্মচারী ইয়াছির আরাফাত লাল্টু চিপস কিনে খাচ্ছিলেন। এসময় হঠাৎ আসামি লিটন এসে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে লাল্টুকে জখম করে পালিয়ে যায়।

গুরুতর আহত লাল্টুকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। অবস্থার অবনতি হওয়ায় লাল্টুকে রাজশাহী মেডিক‌্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসক। পরদিন ২১ জুন রাতে চিকিৎসাধীন অবস্থায় লাল্টুর মৃত্যু হয়।

এঘটনায় নিহত লাল্টুর পিতা খন্দকার সামসুল আলম কুষ্টিয়া মডেল থানায় লিটনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এতে তদন্ত শেষে ২০১৬ সালের অক্টোবরে আদালতে চার্জশিট দেয় পুলিশ।

কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের কৌশুলি অ‌্যাড. অনুপ কুমার নন্দী সত্যতা নিশ্চিত করে বলেন, কুষ্টিয়া মডেল থানার এই হত্যা মামলাতে আসামির বিরুদ্ধে আনীত অভিযোগ সন্দেহাতীত প্রমাণিত হওয়ায় আসামি লিটনকে ফাঁসির আদেশ দিয়েছেন বিজ্ঞ আদালত।

 

কাঞ্চন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়