ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পরিছন্ন পুলিশি সেবা পাবেন চট্টগ্রামের মানুষ: পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৯, ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পরিছন্ন পুলিশি সেবা পাবেন চট্টগ্রামের মানুষ: পুলিশ সুপার

চট্টগ্রাম জেলার প্রতিটি থানার সবস্তরের সাধারণ মানুষ পরিচ্ছন্ন পুলিশি সেবা পাবেন বলে নিশ্চয়তা প্রদান করেছেন চট্টগ্রাম জেলার নবনিযুক্ত পুলিশ সুপার এস এম রশিদুল হক।

সোমবার বিকেলে চট্টগ্রামের হালিশহরস্থ জেলা পুলিশ লাইন কনফারেন্স হলে চট্টগ্রামে কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকদের সঙ্গে মত বিনিময়কালে তিনি এই মন্তব্য করেন।

পুলিশ সুপার বলেন ‘আমি নিজে একজন পরিচ্ছন্ন মানুষ, তাই জেলার প্রতি থানার মানুষকে পরিচ্ছন্ন সেবা দিয়ে স্বস্থিতে রাখতে সব ধরনের উদ্যোগ গ্রহণ করা হবে। প্রতিটি থানায় সবাই দৃশ্যমান পরিবর্তন দেখতে পাবেন’

পুলিশ সুপার জানান, মাদক, সন্ত্রাসী কার্যক্রম, জঙ্গীবাদ এবং দুর্নীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়ে অগ্রাধিকার ভিত্তিতে কাজ করা হবে। এ ব্যাপারে প্রতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ইতিমধ্যে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে।

পুলিশ সুপার বলেন, ‘আমি যোগদান করেছেন মাত্র এক সপ্তাহ হলো। এর মধ্যে জেলার আইনশৃঙ্খলা কার্যক্রম এবং বিভিন্ন বিষয়ে সবাইকে সঙ্গে নিয়ে মতবিনিময় করেছি। চট্টগ্রাম একটি বড় শহর এবং এখানে মাদকের সমস্যা আছে এবং চুরি ডাকাতির ঘটনাও আছে। এসব ব্যাপারে দ্রুত এবং কার্যকর ব্যবস্থা গ্রহণ করা হবে। প্রতিটি থানায় সাধারণ মানুষ পরিবর্তন দেখতে পাবে এবং হয়রানিমুক্ত পুলিশি সেবা পাবে।’

মত বিনিময় সভায় পুলিশ সুপার রশিদুল হক চট্টগ্রামের গণমাধ্যমকর্মীদের সঙ্গে পরিচিত হন এবং তার সময়ে সাংবাদিকদের সব ধরনের সহযোগিতা প্রত্যাশা করেন। এই সময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপারসহ বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।  



চট্টগ্রাম/রেজাউল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়