ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শরিয়ত বয়াতীর জামিন নামঞ্জুর

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩২, ২৯ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শরিয়ত বয়াতীর জামিন নামঞ্জুর

ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি এবং মহানবী (সা.) সম্পর্কে আপত্তিকর বক্তব্য দেয়ার অভিযোগে গ্রেপ্তার শরিয়ত সরকার (৩৫) ওরফে শরিয়ত বয়াতীর জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

আজ বুধবার বিকেলে টাঙ্গাইল জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ শওকত আলী চৌধুরী শরিয়ত বয়াতীর জামিন আবেদন নামঞ্জুর করেন।

বাদীপক্ষের আইনজীবী মালেক আদনান এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে দুপুরে শরিয়ত বয়াতীকে আদালতে হাজির করা হয়। পরে আসামিপক্ষের আইনজীবী আনিছুর রহমান হুমায়ুন জামিন আবেদনের পক্ষে যুক্তি উত্থাপন করেন। তখন রাষ্ট্রপক্ষের আইনজীবী পিপি এস আকবর খান জামিনের বিরোধিতা করে যুক্তিতর্ক উপস্থাপন করেন।

এর আগে গত ১৪ জানুয়ারি তিন দিনের রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

গত ২৪ ডিসেম্বর ঢাকার ধামরাই উপজেলায় এক অনুষ্ঠানে ইসলাম ধর্ম ও নবী-রাসুলদের নিয়ে আপত্তিকর বক্তব্য দেন শরিয়ত বয়াতী। তিনি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আগধল্যা গ্রামের মৃত পবন সরকারের ছেলে। তার এমন বক্তব্যে ধর্মপ্রাণ মুসলমানের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তাকে গ্রেপ্তারের দাবিতে তার নিজ এলাকার কয়েকটি স্থানে বিক্ষোভ সমাবেশ হয়।

শরিয়ত বয়াতীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে আগধল্যা গ্রামের জামে মসজিদের ঈমাম মাওলানা ফরিদুল ইসলাম মির্জাপুর থানায় মামলা দায়ের করেন। গত ১০ জানুয়ারি রাতে ডিজিটাল সুরক্ষা আইনে মির্জাপুর থানা পুলিশ শরিয়ত বয়াতীকে ময়মনসিংহের ভালুকা থেকে গ্রেপ্তার করে।


সিফাত/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়