ঢাকা, সোমবার, ২৩ চৈত্র ১৪২৬, ০৬ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

রংপুরে ৩ দফা দাবিতে বাস ধর্মঘটের আলটিমেটাম

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-০২ ৪:২৯:১২ পিএম     ||     আপডেট: ২০২০-০২-০২ ৪:৫৮:৫১ পিএম

রংপুরে তিন দফা দাবি আদায়ে মোটর মালিক সমিতি বাসসহ সব ধরনের যানবাহন ধর্মঘটের আলটিমেটাম দিয়েছে।

রোববার দুপুরে রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল চত্বরে আয়োজিত জেলার বাস ট্রাক ট্যাংকলরি মালিক ও শ্রমিক সংগঠনের যৌথ সভায় ধর্মঘটের আলটিমেটাম দেন রংপুর জেলা মোটর মালিক সমিতির যুগ্ম সম্পাদক এ কে এম আজিজুল ইসলাম রাজু।

সমাবেশে বক্তব্য রাখেন রংপুর জেলা মোটর মালিক সমিতির কোষাধ্যক্ষ আখলাক হোসেন সুইট, সহ-সড়ক সম্পাদক মোতালেব হোসেন বাদল, দপ্তর সম্পাদক মোজাহারুল আজম চৌধুরী, জেলা ট্রাক ও ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মানিক প্রমুখ।

দাবিগুলোর মধ্যে রয়েছে, আন্তঃজেলা দ্বিতল বাস চলাচল বন্ধ করা; গাড়ির কাগজপত্র চেকিংয়ের নামে পুলিশি হয়রানি বন্ধ করে নির্দিষ্ট একটি জায়গায় চেকিং এবং পরে টোকেন লাগানোর ব্যবস্থা নেয়া; হাইওয়ে থেকে লেগুনা, পিকআপ ভ্যান, থ্রি হুইলার, ব্যাটারিচালিত অটো, ট্যাক্টর, ট্রলি, ডিজেলচালিত রেজিস্ট্রেশন বিহীন অবৈধ যান চলাচল বন্ধ করা।

রংপুর জেলা মোটর মালিক সমিতির যুগ্ম সম্পাদক এ কে এম আজিজুল ইসলাম রাজু বলেন, বিভিন্ন সময় তাদের দাবি বাস্তবায়নে প্রশাসনকে চাপ দিয়ে আসছেন। আর প্রশাসন শুধু সময়ক্ষেপণ করে আসছে।

তিনি জানান, আগামী ৪ ফেব্রুয়ারি পর্যন্ত প্রশাসনকে সময় বেধে দেয়া হয়েছে। এর মধ্যে দাবি পূরণ না হলে ৫ ফেব্রুয়ারি থেকে জেলার সকল মালিক গাড়ি ধর্মঘট পালন করবেন। পরে বিভাগের ৮ জেলার পরিবহন মালিক শ্রমিকদের পক্ষ থেকেও কর্মসূচি ঘোষণা করা হবে।


রংপুর/নজরুল মৃধা/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : রংপুর, রংপুর বিভাগ