ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

‘বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড’ পেলো ১৬ ব্যক্তি ও প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১২, ২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড’ পেলো ১৬ ব্যক্তি ও প্রতিষ্ঠান

বন্দরনগরী চট্টগ্রামে দ্বিতীয়বারের মতো এক্সপ্রেসমল প্রেজেন্টস ‘বেস্ট অব চিটাগাং অ্যাওয়ার্ড ২০২০’ অনুষ্ঠিত হয়েছে।

রোববার সন্ধ্যায় নগরীর চিটাগাং ক্লাবের ব্যাংকুইট হলে আয়োজিত ১৬ টি ক্যাটাগরিতে ২০১৮-১৯ সালে চট্টগ্রামের সামাজিক, সাংস্কৃতিক, বাণিজ্যিক ও ভার্চুয়াল ক্ষেত্রে যারা অনন্য অবদান রেখেছেন সেসব সংগঠন, ব্যক্তি, সংস্থা ও প্রতিষ্ঠানকে সম্মাননা প্রদান করা হয়।

এছাড়া দুইজন সফল ব্যাক্তিত্বকে প্রদান করা হয় লাইফ টাইম এচিভমেন্ট অ্যাওয়ার্ড এবং সফল উদ্যোক্তা অ্যাওয়ার্ড।হ্যালো চিটাগাং-এর উদ্যোগে বিভিন্ন ক্যাটাগরিতে এই পুরষ্কার প্রদান করা হয়। লাইফ টাইম এচিভমেন্ট গ্রহন করেন বিশিষ্ট ব্যবসায়ী এস এম আবু তৈয়ব এবং সফল উদ্যোক্তা হিসেব বেস্ট এন্টারপ্রেনার অ্যাওয়ার্ড গ্রহন করেন সৈয়দ রুম্মান আহাম্মেদ।

মাসব্যাপী ফেসবুক ভোটিং এবং জুরি প্যানেলের বিচার প্রক্রিয়ার মাধ্যমে ১৬ ক্যাটাগরিতে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। হ্যালো চিটাগাং-এর প্রতিষ্ঠাতা রিয়াদ খানের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া নগরীর ভিন্নধর্মী এই আয়োজনে যেসব ক্যাটাগরিতে অ্যাওয়ার্ড প্রদান করা হয় সেগুলো হলো বেস্ট সোস্যাল অর্গানাইজেশন, বেস্ট ইভেন্ট ম্যানেজমেন্ট, বেস্ট ক্যাফে, বেস্ট রেস্টুরেন্ট, বেস্ট ইয়াং ফ্যাশন ডিজাইনার, বেস্ট কনটেন্ট ক্রিয়েটর, বেস্ট লেডিস পার্লারসহ সর্বমোট ১৬ জন ব্যাক্তি, সামাজিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠান।

অনুষ্ঠানে চট্টগ্রাম মহানগরীর কর্পোরেট, বাণিজ্যিক ও মিডিয়া অঙ্গনের ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

 

চট্টগ্রাম/রেজাউল/নাসিম 

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়