ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

গ্রেপ্তারের নাটক সাজিয়ে ব্যবসায়ীকে অপহরণ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৪৬, ৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্রেপ্তারের নাটক সাজিয়ে ব্যবসায়ীকে অপহরণ

খুলনায় গ্রেপ্তারের নাটক সাজিয়ে এক ব্যবসায়ীকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় সোহেল মোল্যা (৩৫) নামে এক ভুয়া পুলিশকে আটক করা হয়েছে।

শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে মহানগরীর রায়ের মহল মুন্সী পাড়া থেকে প্রাইভেটকারসহ ভুয়া পুলিশকে আটক করা হয়।

এ সময় ডুমুরিয়ার চুকনগরের অপহৃত ফোন, ফ্যাক্স ও মুদি ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় উদ্ধার করা হয়।

আড়ংঘাটা থানার উপ-পরিদর্শক (এসআই) সাইফুর রহমান জানান, রাতে নিয়মিত টহল দেওয়ার সময় জিরো পয়েন্ট এলাকায় ডুমুরিয়ার দিন থেকে আসা এক প্রাইভেটকারকে (ঢাকা মেট্রো-গ ১৪-২১০২) সিগনাল দেয় পুলিশ।

কিন্তু প্রাইভেটকারটি সিগনাল না মেনে বাইপাস সড়ক হয়ে মোস্তর মোড়ের দিকে যায়। মোড়ে এসে পুলিশ দেখে দ্রুত রায়ের মহলের দিকে যায়। বিষয়টি নিয়ে সন্দেহ হল প্রাইভেটকারের পিছু নিয়ে রায়ের মহলে গিয়ে তাদের চ্যালেঞ্জ করা হয়।

এসময় তাদের কথা বার্তা অসংলগ্ন মনে হওয়ায় গাড়ি তল্লাশি চালিয়ে ব্যবসায়ী সেকান্দারকে মুখে টেপ লাগানো ও হাত-পা বাঁধা অবস্থায় পাওয়া যায়। এসময় গাড়িতে থাকা আরও তিন চারজন পালিয়ে গেলেও সোহেল মোল্যাকে আটক করা হয়।

গাড়ি থেকে পুলিশের দুই সেট ইউনিফর্ম  (পোশাক), মোবাইল, র‌্যাং ব্যাজসহ দোকানের তালা ভাঙার সরঞ্জাম পাওয়া যায়। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


খুলনা/নূরুজ্জামান/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়