ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অস্ত্র-গুলিসহ ১৩ ডাকাত গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১০, ৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অস্ত্র-গুলিসহ ১৩ ডাকাত গ্রেপ্তার

পাবনা সদরের বাংলাবাজারে ডাকাতির প্রস্তুতিকালে অভিযান চালিয়ে অস্ত্র-গুলিসহ ১৩ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার দুপুরে এই তথ‌্য নিশ্চিত করেছেন পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম। এর আগে শুক্রবার দিবাগত রাত ১টার দিকে এ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন-দক্ষিণ রামচন্দ্রপুর বাংলাবাজারের ফরিদ ওরফে বালু ফরিদ (৪০), মুকুল হোসেন (৪৫), আবির মোহাম্মদ (২০), জমসেদ খাঁ (৬২), আনোয়ার হোসেন (৩৬), শিপন (২০), আশিক (২২), রামচন্দ্রপুর ঘোষপাড়ার ছানাউল্লাহ মল্লিক (৪৬), শুভ্র শেখ (২৫), দক্ষিণ রামচন্দ্রপুরের ইয়ারুল ইসলাম (৩৪), আব্দুস সামাদ (৫৭), চর রামচন্দ্রপুর গ্রামের টিটু খাঁ (৪০) ও আটঘরিয়া উপজেলার কুষ্টিয়াপাড়ার রফিকুল ইসলাম (৩৪)।

পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম জানান, সদর উপজেলার দোগাছি ইউনিয়নের বাংলাবাজারে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে একদল ডাকাত-এমন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান ও ডিবি পুলিশের ওসি ফরিদ হোসেনের নেতৃত্বে পুলিশের আলাদা দুটি দল সেখানে অভিযানে যায়।

অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন ডাকাত পালিয়ে গেলেও দোগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হাসানের নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা থেকে ১৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ৩টি বিদেশি রিভলবার, ১১ রাউন্ড গুলি, ৩টি ম্যাগাজিন, ১টি চাইনিজ কুড়াল ও ১টি টাংগি জব্দ করে পুলিশ। এ ঘটনায় মামলা দায়ের করে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

 

শাহীন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়