ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

পান ছিঁড়ার অপরাধে

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৭, ৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পান ছিঁড়ার অপরাধে

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় বরজ থেকে পান ছিঁড়ার দায়ে মোস্তাফিজুর রহমান নামের এক কিশোরকে হাত বেঁধে মারপিট করার অভিযোগ উঠেছে। গুরুতর আহত ওই কিশোর দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছে।

মোস্তাফিজুর রহমান দেবহাটার সখিপুর গ্রামের শফিকুল ইসলামের ছেলে। সে চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র।

মোস্তাফিজুর ও তার স্বজনরা জানান, শুক্রবার বিকেল ৫টার দিকে খেলার সময় বাড়ির পাশে নারিকেলি গ্রামের সমর সরদারের পানের বরজ থেকে কয়েকটি পান পাতা ছিঁড়ে মোস্তাফিজুর। পান ছিঁড়ার অপরাধে তার দুই হাত গামছা দিয়ে পিঠমোড়া করে বেঁধে মারপিট করেন বরজের মালিক সমর সরদার ও তার লোকজন।

মারপিট শেষে পিঠমোড়া করে হাত বাঁধা অবস্থায় মোস্তাফিজুরকে মোটরসাইকেলে করে ঈদগাহ বাজার, গাজীরহাট বাজার ও সখিপুরের বিভিন্ন এলাকায় ঘোরানো হয়। পরে সখিপুর মোড়ে এক চায়ের দোকানে আটকে রাখা হয়। স্বজনরা তাকে উদ্ধার করে দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. বিপ্লব মণ্ডল জানান, মোস্তাফিজুর রহমানের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা বলেন, এ বিষয়ে এখনো কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সাতক্ষীরা/শাহীন গোলদার/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়