ঢাকা     বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৫ ১৪৩১

প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে বাড়ি থেকে তুলে নেবার চেষ্টা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:০৫, ৯ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে বাড়ি থেকে তুলে নেবার চেষ্টা

ময়মনসিংহের হালুয়াঘাটে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ১৪ বছরের এক মাদ্রাসাছাত্রীকে বাড়ি থেকে তুলে নেয়া চেষ্টা করেছে দুর্বৃত্তরা।

ঘটনার পর শনিবার রাতে মাদ্রাসাছাত্রীর বাবা হরমুজ আলী বাদী হয়ে হালুয়াঘাট থানায় অপহরণের মামলা করেন। এরপর পুলিশ হোতা মো. শফিকুল ইসলামসহ তার ১০ সহযোগীকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারা হলেন- শফিকুল ইসলাম উপজেলার আমতৈল ইউনিয়নের বিষমপুর গ্রামের মো. সায়দুল ইসলামের ছেলে ও তার সহযোগী আবুল সরকারের পুত্র মিজানুর রহমান দিপু, কাজিয়াকান্দা গ্রামের আকিকুল ইসলামের পুত্র রাতুল ইসলাম, গোদারিয়া গ্রামের বাবুল মিয়ার পুত্র মোনাদজেল আল মাহী, হারুন অর রশিদের পুত্র আওলাদ, হুছাইন মাহমুদের পুত্র নয়ন মিয়া, নজরুল ইসলামের পুত্র শাহাজাহান সম্রাট, আকরাম হোসেনের পুত্র সাহাব এবং পাইকপাড়া গ্রামের আ. হালিমের পুত্র আশিক।

ওই কিশোরী জানায়, মাদ্রাসায় যাওয়া আসার পথে শফিকুল ইসলাম তাকে উত্যক্ত করত ও প্রেমের প্রস্তাব দিত। এই প্রস্তাবে রাজি না হওয়াতে তাকে বাড়ি থেকে তুলে নেয়ার চেষ্টা করে।

হালুয়াঘাট থানার ওসি বিপ্লব কুমার দাস জানান, শফিকুল তার বন্ধুদের নিয়ে সাত মোটরসাইকেলসহ ১৩/১৪ জনের এক দল নিয়ে ওই শিক্ষার্থীর বাড়িতে যায়। এরপর তাকে টানাহেঁচড়া করে মোটরসাইকেলে তোলার চেষ্টা করে। এসময় স্থানীয়রা ৯৯৯ কল করে বিষয়টি জানায়। কল পাওয়ার পর পুলিশ গিয়ে চার মোটরসাইকেলসহ ১০ অপহরণকারীকে গ্রেপ্তার করে। এসময় অন‌্য আসামিরা পালিয়ে যায়।

এ ঘটনায় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। রোববার দুপুরে গ্রেপ্তারদের আদালতে পাঠানো হবে।


মিলন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়