ঢাকা, শুক্রবার, ১৯ চৈত্র ১৪২৬, ০৩ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

একমঞ্চে বিশ্বনাথ আওয়ামী লীগের দ্বিধাবিভক্ত নেতারা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০২-১৯ ২:৫২:১৯ এএম     ||     আপডেট: ২০২০-০২-১৯ ২:৫৬:৪৩ এএম

সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের নেতারা দীর্ঘদিন পর একমঞ্চে এসেছেন।

উপজেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের প্রায় দুই বছর মঙ্গলবার একইমঞ্চে উঠেন ক্ষমতাসীন দলের দ্বিধাবিভক্ত নেতারা। এ কারণে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে বেশ উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে। 

তারা বলছেন, দীর্ঘ দিনের গ্রুপিং কোন্দলের নিরসন বিশ্বনাথ উপজেলায় আওয়ামী লীগকে আরও শক্তিশালী করবে এবং সংগঠিত করে তুলবে। এতে করে দল যেমন গতি পাবে, তেমনিভাবে নেতাকর্মীরাও উজ্জীবিত হয়ে মাঠে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন।

মঙ্গলবার বিকেলে বিশ্বনাথ উপজেলা বিআরডিবি মিলনায়ন প্রাঙ্গনে ‘মুজিব শতবর্ষ উদযাপনে করণীয় শীর্ষক’ কর্মীয় সভার আয়োজন করা হয়। আর এতে উপস্থিত হন উপজেলা আওয়ামী লীগের দুই বলয়ের (শফিকুর রহমান চৌধুরী ও আনোয়ারুজ্জামান চৌধুরী) নেতাকর্মীরা। যারা এতদিন ধরে বিভক্ত হয়ে রাজনৈতিক কর্মসূচি পালন করে আসছিলেন।

দলীয় সূত্র জানায়, সিলেটের বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা মূলত দু’টি বলয়ে বিভক্ত ছিল। এর মধ্যে একটি বলয়ের নেতৃত্বে ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী এবং অপর বলয়ের নেতৃত্বে ছিলেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী।

সম্প্রতি জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণার পর তৃণমূলে দলকে ঐক্যবদ্ধ করতে উদ্যোগী হন দায়িত্বপ্রাপ্তরা। এরই অংশ হিসেবে বিশ্বনাথে উভয় বলয়ের নেতাদের এক করতে একাধিক বৈঠক করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান। আর তার প্রচেষ্টায়ই উপজেলা আওয়ামী লীগের গ্রুপিং দ্বন্ধের অবসান হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান। বিশেষ অতিথি ছিলেন- জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোশাহিদ আলী, সাবেক মহিলা বিষয়ক সম্পাদক নাজনিন হোসেন, সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন, সাবেক কার্যনির্বাহী সদস্য অ্যাডভোকেট আজমল আলী, উপদেষ্টা মন্ডলীর সাবেক সদস্য ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া প্রমুখ।


সিলেট/আব্দুল্লাহ আল নোমান/নাসিম 

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : সিলেট, সিলেট বিভাগ
ট্যাগ :