ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মাদারীপুরে বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে : নাছিম

মাদারীপুর সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:২২, ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মাদারীপুরে বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে : নাছিম

মাদারীপুর জেলায় একটি সরকারি মেডিকেল কলেজ ও একটি বিশ্ববিদ্যালয় নির্মাণ করা হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুরে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এক প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, আওয়ামী লীগ সরকার দেশ চালালে দক্ষিণাঞ্চলসহ দেশের সার্বিক উন্নয়ন হয়। সেই উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করে আগামীতে পদ্মাপাড়ের জেলা মাদারীপুরে একটি সরকারি মেডিকেল কলেজ ও একটি বিশ্ববিদ্যালয় নির্মাণ করার পরিকল্পনা রয়েছে। সেই লক্ষ্যে প্রধানমন্ত্রী কাজ করে যাচ্ছেন। 

তিনি বলেন, ইতোমধ্যে একটি ইপিজেড নির্মাণ করার জন্যে রাজৈর উপজেলায় জায়গা দেখা হয়েছে। তিনি আশা রাখেন, অল্পসময়ের মধ্যে কাজ বাস্তবায়ন করা হবে।

তিনি দলীয় বিভিন্ন কর্মকাণ্ড তুলে ধরে বলেন, যারা দলীয় শৃঙ্খলাভঙ্গ করে বিভিন্ন কর্মকাণ্ড করছেন, তারা দলের সঙ্গে বিশ্বাসঘাতকতা করছেন। তারা কখনো দলীয় লোক হতে পারে না। আওয়ামী লীগে কোনো অনিয়ম মেনে নেয়া হবে না।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, সাংগঠনিক সম্পাদক নাইরুল ইসলাম দুলাল চৌধুরী, কালকিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা মিঠু প্রমুখ।

সেখানে মাদারীপুর জেলা ও বিভিন্ন উপজেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


বেলাল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়