ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘বন্দুকযুদ্ধে’ মাদক পাচারকারী নিহত

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:২৯, ২১ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘বন্দুকযুদ্ধে’ মাদক পাচারকারী নিহত

কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে মাদক ও মানবপাচার মামলার এক আসামি নিহত হয়েছেন।

শুক্রবার ভোরে উপজেলার সাবরাং ইউনিয়নের মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন হারিয়াখালী গ্রামে বন্দুকযুদ্ধ হয় বলে জানান টেকনাফ থানার পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ। নিহত মোজাহের আহমদ হারিয়াখালী গ্রামের হাকিম আলীর ছেলে।

ওসি প্রদীপ কুমার বলেন, ভোরে হারিয়াখালী গ্রামে মাদক পাচারচক্রের কিছু সংখ্যক সদস্য অবস্থান করছে- এমন খবরে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে অতর্কিত গুলি ছুড়তে থাকে তারা। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে।

তিনি বলেন, এক পর্যায়ে মাদকপাচার চক্রের সদস্যরা পালিয়ে গেলে ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। এতে পুলিশের তিন সদস্য আহত হয়েছে। ঘটনাস্থলে তল্লাশি করে পাওয়া যায় একটি দেশীয় তৈরি বন্দুক, তিনটি গুলি ও পাঁচ হাজার ইয়াবা।

ওসি বলেন, আহতদের উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক গুলিবিদ্ধ ব্যক্তিকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়। পরে সেখানে আনা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোজাহেরকে মৃত ঘোষণা করেন।

প্রদীপ কুমার জানান, মোজাহের আহমদ চিহ্নিত মাদক ও মানবপাচারকারী। এই অপরাধে তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এ সব মামলায় তিনি দীর্ঘদিন পলাতক ছিলেন।

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে বলে জানান তিনি।


সুজাউদ্দিন/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়