ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

ট্রেনে উঠতে গিয়ে প্রাণ হারালেন খুবি শিক্ষক

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:০৫, ২২ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ট্রেনে উঠতে গিয়ে প্রাণ হারালেন খুবি শিক্ষক

খুলনায় ট্রেনে উঠতে গিয়ে প্রাণ হারালেন অবসরে যাওয়া খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক প্রফেসর ড. মিজানুর রহমান ভুঁইয়া (৬৬) ।

তিনি বেনাপোলগামী ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে কাটা পড়েন। শনিবার সকালে খুলনা রেল স্টেশনে এ দুর্ঘটনা ঘটে। ড. মিজানুর রহমান ভুঁইয়া ছিলেন খুলনা বিশ্ববিদ্যালয়ের সয়েল ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিনের শিক্ষক।

খুলনা রেলওয়ে (জিআরপি) থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফয়েজুর রহমান জানান, সকাল পৌনে ৭টার দিকে খুলনা রেল স্টেশন থেকে বেনাপোলের উদ্দেশ্যে কমিউটার ট্রেন ছেড়ে যাওয়ার সময় তিনি দৌড়ে ট্রেনটিতে ওঠার চেষ্টা করেন। এ সময় তিনি পা পিছলে ট্রেনের নীচে পড়ে গেলে ট্রেনের চাকায় শরীর থেকে তার হাত ও পা বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি ঘটনাস্থলেই মারা যান।

তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিআরপি থানায় ইউডি মামলা হয়েছে বলে জানান ওসি।

খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) এর জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমান জানান, সকালে মিজানুর রহমান ভুঁইয়া যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালীতে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বের হন। তিনি বেনাপোলগামী কমিউটার ট্রেনে ওঠার সময় দুর্ঘটনায় নিহত হয়েছেন।

তিনি জানান, শিক্ষক প্রফেসর ড. মিজানুর রহমান ভুঁইয়া খুলনা বিশ্ববিদ্যালয়ের সয়েল ওয়াটার অ্যান্ড এনভায়রনমেন্ট ডিসিপ্লিন বিভাগ থেকে সদ্য অবসর নিয়েছেন। তিনি পরিবারসহ খুলনা নগরীর নিরালা আবাসিক এলাকায় বসবাস করতেন।

 

খুলনা/ নূরুজ্জামান/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়