ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

পাপিয়ার সহযোগীদের আইনের আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২১, ২৮ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পাপিয়ার সহযোগীদের আইনের আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী

নানা অপকর্মের সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার বহিষ্কৃত যুব আওয়ামী মহিলা লীগ নেত্রী শামীমা নূর পাপিয়ার সহযোগীদেরও আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

শুক্রবার বিকেলে সাভার উপজেলার আশুলিয়ায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা জানান। এর আগে তিনি স্থানীয় গেরুয়াবাজার এলাকায় দারুল উলুম মাবিয়া ইসলামিয়া মাদ্রাসার ভবন উদ্বোধন করেন।

পাপিয়ার নানা অপকর্মের কথা গণমাধ্যমে প্রকাশিত হচ্ছে। এসব অপকর্মের সঙ্গে আরও অনেকে জড়িত বলে অভিযোগ রয়েছে। এ ব্যাপারে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘‘যারা অপরাধের সঙ্গে জড়িত, তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে। কাউকে ছাড় দেয়া হবে না।’’

বর্তমান সরকারের সময় অপরাধ করে কেউ পার পাবে না বলে জানান মন্ত্রী। জুয়া, সন্ত্রাস, দুর্নীতি ও ক্ষমতার অপব্যবহারের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

উচ্চ আদালতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জামিন আবেদন আবার নাকচ হয়ে যাওয়া প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান বলেন, বিচার বিভাগ স্বাধীন, তাই বিচার বিভাগের ওপর বর্তমান সরকারের হাত নেই। খালেদা জিয়াকে জামিন দেয়ার একমাত্র এখতিয়ার আদালতের।

এ সময় উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, মাদ্রাসার অধ্যক্ষ মাহবুবুর রহমান নবাবগঞ্জী, মাদ্রাসার সভাপতি মিনহাজ উদ্দিন মুছা মিয়া, স্থানীয় পাথালিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনির প্রমুখ।


সাব্বির/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়