ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

দুর্ঘটনায় ৫ এসএসসি পরীক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

নেত্রকোনা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩৫, ১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দুর্ঘটনায় ৫ এসএসসি পরীক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

নেত্রকোনার দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় পাঁচ এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে ২০ জন।

রোববার (১ মার্চ) সকালে এই দুর্ঘটনার প্রতিবাদে দুর্গাপুরের বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী সড়ক অবরোধ, মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালন করছে। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান এই তথ‌্য নিশ্চিত করেন।

নিহতরা হচ্ছে- ময়মনসিংহের গৌরীপুরের লামাপাড়া গ্রামের আবদুল আজিজের ছেলে মো. শাহীন, রমজান মিয়ার ছেলে মো. হৃদয়, মৃত চান মিয়ার ছেলে আল আমিন ও ছমির উদ্দিনের ছেলে মাহবুব। নিহত অন‌্য একজনের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, ময়মনসিংহের গৌরীপুরের হাজী আমির উদ্দিন ও ভোকেশনাল ইনস্টিউটের ৪৫ শিক্ষার্থী ও তাদের ঘনিষ্ঠজনদের নিয়ে শনিবার নেত্রকোনার দুর্গাপুরে পিকনিক করতে যায়।

সন্ধ্যার পর খোলা পিকআপে গৌরীপুর ফিরছিল তারা। পথে নেত্রকোনার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের শান্তিপুরে শনিবার রাত সাড়ে ৮টার দিকে পিকআপের সঙ্গে বালুবাহী ট্রাকের সংঘর্ষ হয়।

এ সময় দুই শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যায়। ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে আরও তিনজন মারা যায়। আহতদের দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। এছাড়া, গুরুতর আহত ছয়জনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, দুর্ঘটনার পর থেকে শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কে ট্রাক ও লরি চলাচল বন্ধ রয়েছে।  

নেত্রকোনার পুলিশ সুপার মো. আকবর আলী মুন্সী জানান, পিকনিক করতে গিয়ে পাঁচ শিক্ষার্থী নিহত  হয়েছে। এছাড়া, বেশকিছু শিক্ষার্থী আহত হয়েছে।

 

ইকবাল/বুলাকী/হক/এনএ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়