ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

সড়ক দুর্ঘটনায় নিহত ৫ যুবকের বাড়িতে মাতম

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫৪, ২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সড়ক দুর্ঘটনায় নিহত ৫ যুবকের বাড়িতে মাতম

গোপালগঞ্জের মোকসেদপুরে সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ যুবকের বাড়িতে স্বজনদের মধ্যে চলছে মাতম।

সড়ক দুর্ঘটনায় স্বজনদের হারিয়ে শোকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন নিহতদের পরিবারের সদস্যরা।

সোমবার সকালে নিহত দুইজনের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে।

একই সঙ্গে পাঁচজন নিহত হওয়ায় নারায়ণগঞ্জের উত্তর কাশীপুর, পুলিশ লাইন আলফাজ নগর, নতুন কোর্ট, পাঠানতলির মানুষের মাঝে নেমে এসছে শোকের ছায়া।

নিহতরা হলেন—  নারায়ণগঞ্জ সদর উপজেলার উত্তর কাশীপুরের হাজী জজ মিয়ার ছেলে শাহীন আলম। নিহত শাহীন আলম কাশীপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের যুবলীগের সভাপতি ছিলেন। তার বন্ধু একই এলাকার হারুন অর রশিদের ছেলে ফরিদ মিয়া। শহরের পাঠানতলীর মৃত মফিজুল ইসলামের ছেলে খোরশেদ আলম খোকন, পুলিশ লাইনস আফাজ নগরের রশিদের ছেলে মাসুদ, নতুন কোর্ট এলাকার কাশেম মিয়ার ছেলে মান্নান।

নিহত পাঁচজনই শহরে জমির ব্যবসা, থান কাপর ও প্রিন্টিংয়ের ব্যবসা করতেন। 

নিহতদের পরিবারের সদস্যরা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে পাঁচ বন্ধু মিলে কুয়াকাটায় বেড়াতে যান। রোববার কোয়াকাটা থেকে নারায়ণগঞ্জে ফেরার পথে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গোপালগঞ্জের মোকসেদপুরে এক সড়কের খাদে পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

হাসপাতালে নেওয়ার পথে অপর দুইজন নিহত হয়। খবর পেয়ে স্বজনরা গোপালগঞ্জ হাইওয়ে থানায় গেলে পুলিশ নিহতের স্বজনদের কাছে লাশ হস্তান্তর করে। পর সেখান থেকে শাহীন আলম ও ফরিদ আহমেদের লাশ নারায়ণগঞ্জে নিয়ে আসেন।

আর খোরশের আলম খোকন ও মাসুদের লাশ চাঁদপুর জেলার মতলব থানার গ্রামের বাড়িতে নিয়ে গেছে তার স্বজনরা। নিহত মান্নানের লাশ বরিশাল গ্রামের বাড়ি নিয়ে গেছেন স্বজনরা। 

সোমবার সকালে কাশীপুর ঈদগাহ মাঠে শাহীন আলম ও ফরিদ আহমেদের নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। পরে শাহীন আলমের লাশ কাশীপুর ঈদগাহ কবরস্থানে ও ফরিদ আহমেদের লাশ ময়মনসিংহ জেলার পাগলা থানার নিজ গ্রামের বাড়িতে দাফনের কথা জানিয়েছেন স্বজনরা।

 

নারায়ণগঞ্জ/রাকিব/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়