ঢাকা, রবিবার, ১৫ চৈত্র ১৪২৬, ২৯ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

বিদ‌্যালয়ের বর্তমান-সাবেক ছাত্রদের সংঘর্ষে আহত ২

পাবনা প্রতিনিধি : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-০২ ৫:৫৯:০৬ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-০২ ৫:৫৯:০৬ পিএম

পাবনার চাটমোহর উপজেলার বিলচলন উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা চলাকালে বর্তমান ও সাবেক ছাত্রদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দুজন আহত হয়েছেন।

সোমবার (২ মার্চ) দুপুরে এ সংঘর্ষ হয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তারা বিদ‌্যালয়ের প্রধান শিক্ষকের কক্ষ থেকে কয়েকটি লোহার পাইপ উদ্ধার করেন।

স্থানীয়রা জানিয়েছেন, কিছু দিন আগে বিলচলন উচ্চ বিদ্যালয়ের কয়েকজন ছাত্রের সঙ্গে একই স্কুলের সাবেক কয়েকজন ছাত্রের (স্থানীয়) বাকবিতণ্ডা হয়। এর জের ধরে ওই স্কুলের অষ্টম, নবম ও দশম শ্রেণির কয়েকজন ছাত্র সাবেক ছাত্রদের মারধর করার জন্য ব্যাগে করে লোহার পাইপ স্কুলে এনে রাখেন। সোমবার ওই সাবেক ছাত্ররা ক্রীড়া প্রতিযোগিতা দেখতে এলে বর্তমান ছাত্রদের সঙ্গে কথাকাটাকাটি হয়। এতে দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সময় বর্তমান ছাত্রদের মধ্যে একজনের মাথা ফেটে যায়। খবর পেয়ে বর্তমান ছাত্রদের অভিভাবকরাও সংঘর্ষে যোগ দেন।

এ সময় আবদুল মান্নান নামে সাবেক (স্থানীয়) এক ছাত্রকে প্রধান শিক্ষক আলতাব হোসেনের কক্ষে আটকে রাখা হয়। প্রধান শিক্ষকের কক্ষের দরজা ভেঙে মান্নানকে টেনে হিঁচড়ে বের করে মারধর করেন বর্তমান ছাত্র ও তাদের অভিভাবকরা। পরে এলাকাবাসী এগিয়ে এলে সবাই পালিয়ে যান। স্কুলের অফিস সহায়ক রেজাউল করিম মানিক সংঘর্ষ থামাতে গেলে তাকে মারধর করা হয়।

বিলচলন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাব হোসেন জানিয়েছেন, বর্তমান ও সাবেক ছাত্রদের মধ্যে পূর্ব বিরোধের জের ধরে এ সংঘর্ষ হয়েছে। বেশকিছু লোহার পাইপ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় থানায় অভিযোগ জানিয়েছেন কি না, জানতে চাইলে তিনি বলেন, থানায় অভিযোগ দেব না। দুই পক্ষকে নিয়ে বসে বিষয়টি স্থানীয়ভাবে মীমাংসা করা হবে।

চাটমোহর থানার ওসি সেখ নাসির উদ্দিন বলেছেন, মারামারির খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। স্কুলের পক্ষ থেকে কোনো অভিযোগ জানানো হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।


পাবনা/শাহীন রহমান/রফিক

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : পাবনা, রাজশাহী বিভাগ