ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘মোদিকে সম্মান জানানো আমাদের দায়িত্ব’

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৯, ৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘মোদিকে সম্মান জানানো আমাদের দায়িত্ব’

‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিসহ ভারতের জনগণের প্রতি সম্মান ও কৃতজ্ঞতা জানানো আমাদের দায়িত্ব। নরেন্দ্র মোদিকে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। মুক্তিযুদ্ধে তাদের অবদানের কথা চিন্তা করে সকলকে বিষয়টি বিবেচনা করা উচিত।’

মঙ্গলবার (৩ মার্চ) দুপুরে রংপুর শহরে প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের বাসভবন পল্লী নিবাসে সাংবাদিকদের এসব কথা বলেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ভারত আমাদের বন্ধুপ্রতীম দেশ। আমাদের ইতিহাস-সংস্কৃতির সাথে অনেক ক্ষেত্রে তাদের মিল রয়েছে। এছাড়া, ভারতের মতো বড় ও শক্তিশালী দেশের সাথে আমাদের সম্পর্ক যত ভালো হবে তত বাংলাদেশের জন্য মঙ্গল। এ ধরনের সফরে আমাদের দ্বিপাক্ষিক সম্পর্ক আরো জোরদার হবে। ভারত-বাংলাদেশের মধ্যকার অনিষ্পত্তিকৃত সমস্যাগুলো নিষ্পত্তি হবে।

জি এম কাদের বলেন, দিল্লিতে সহিংসতাকারীদের বিরুদ্ধে ভারত সরকার ব্যবস্থা নিচ্ছে। মুসলিমদের ওপর অত্যাচার ভারতের জনগণ ও সরকার পছন্দ করছে না। এটা আর বাড়বে না বলে আমরা প্রত্যাশা করি।

এর আগে জিএম কাদের জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেন। এ সময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির আহমেদ, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আব্দুর রাজ্জাক, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন, জাতীয় পার্টির নেতা অ্যাডভোকেট মোকাম্মেল হোসেন, আজমল হোসেন লেবু, মহানগর যুবসংহতির সভাপতি শাহীন হোসেন জাকিরসহ যুবসংহতি ও ছাত্র সমাজের নেতারা।


রংপুর/নজরুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়