ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

অবশেষে মৃত‌্যুর কাছে হার মানলেন রত্না

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৪৩, ৫ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অবশেষে মৃত‌্যুর কাছে হার মানলেন রত্না

ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ১৩ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে অবশেষে হার মানলেন সাতক্ষীরার তালা উপজেলার অগ্নিদগ্ধ গৃহবধূ ফারহানা আক্তার রত্না।

বুধবার বিকেলে বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। বৃহস্পতিবার সকালে তার মরদেহ গ্রামের বাড়িতে নেয়া হয়।

রত্না তালা উপজেলার মালোত গ্রামের রোকন সরদারের মেয়ে ও কুষ্টিয়ার দৌলতপুরের হাসিবুর রহমান সবুজের স্ত্রী।

রত্নাকে পুড়িয়ে হত‌্যার ঘটনায় তার বাবা রোকন সরদার বাদী হয়ে রত্নার সাবেক স্বামী মিজানুর রহমানসহ চারজনের বিরুদ্ধে তালা থানায় মামলা করেছেন।

রোকন সরদার জানান, ফারহানা আক্তার রত্নার সঙ্গে ২০০৯ সালের ২৮ সেপ্টেম্বর খুলনার ভরতভায়না গ্রামের সোহরাব হোসেনের ছেলে মিজানুর রহমানের বিয়ে হয়েছিল। যৌতুক নিয়ে বিরোধের কারণে রত্নাকে তালাক দেওয়া হয়। পরে কুষ্টিয়ার দৌলতপুর থানার মৃত আব্দুস সাত্তারের ছেলে হাসিবুর রহমানের সঙ্গে দ্বিতীয় বিয়ে হয় রত্নার। দ্বিতীয় বিয়ের পর রত্না তালা ব্রিজ সংলগ্ন মোবারকপুরের অসীম সাধুর বাড়িতে তারা ভাড়া থাকতেন। গত ২১ ফেব্রুয়ারি রাতে হাসিবুর দোকানে গেলে ওঁত পেতে থাকা দুর্বৃত্তরা তাদের ঘরে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে পালিয়ে যান। এতে রত্নার পুরো শরীর পুড়ে যায়। চিৎকার শুনে বাড়ির মালিক ও তার স্ত্রী রত্নাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে তালা হাসপাতালে নেন। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় প্রথমে খুলনায় ও পরে ঢাকা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার তিনি মারা যান।

বৃহস্পতিবার রত্নাকে তার বাবার বাড়িতে দাফন করা হয়।

তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদি রাসেল জানিয়েছেন, রত্নাকে হত‌্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।


সাতক্ষীরা/শাহীন/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়