ঢাকা, শনিবার, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৬ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

পুত্রবধূকে নির্যাতনের মামলায় শ্বশুর-শাশুড়ি কারাগারে

জামালপুর সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-০৫ ১০:৩৭:০৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-০৫ ১০:৫০:৩২ পিএম

জামালপুরের সরিষাবাড়ীতে নারী ও শিশু নির্যাতন মামলার আসামি শ্বশুর-শাশুড়ি ও চাচা শ্বশুরকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার ভোরে উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের নিজবাড়ি থেকে তাদের আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মামলা ও পারিবারিক সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার সাতপোয়া ইউনিয়নের চর সরিষাবাড়ী গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে জাকিরুল ইসলাম রবিনের সঙ্গে ৬ মাস আগে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড় গ্রামের রফিকুল ইসলামের মেয়ে আসমা বেগমের (২০) বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে গৃহবধূ আসমা বেগমের ওপর শ্বশুরবাড়ির লোকজন শারীরিক নির্যাতন করে আসছিল। তাদের মারধরে গুরুতর আহত হয়ে ওই গৃহবধূ কিছুদিন আগে বাবার বাড়ি নাটুয়ারপাড়ায় চলে যান। পরে কাজিপুর থানায় তিনি বাদী হয়ে স্বামী জাকিরুল ইসলাম রবিন, শ্বশুর মোস্তাফিজুর রহমান, শাশুড়ি জুলেখা বেগম এবং চাচা শ্বশুর রফিকুল ইসলামকে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। এরপর আদালত তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

সরিষাবাড়ী থানায় পরোয়ানা আদেশ পৌঁছলে বৃহস্পতিবার ভোর রাতে পুলিশ অভিযান চালিয়ে গৃহবধূর শ্বশুর মোস্তাফিজুর রহমান, শাশুড়ি জুলেখা বেগম ও চাচা শ্বশুর রফিকুল ইসলামকে আটক করে।

ওসি মাজেদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, নারী ও শিশু নির্যাতন মামলায় আটককৃত তিনজনকে দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


সেলিম/মাহি

       
 

আরো খবর জানতে ক্লিক করুন : জামালপুর, ময়মনসিংহ বিভাগ