ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

নারী-শিশুসহ ১২ রোহিঙ্গা আটক

বাগেরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫২, ১২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নারী-শিশুসহ ১২ রোহিঙ্গা আটক

বাগেরহাটের মোংলায় নারী-শিশুসহ দুই পরিবারের ১২ রোহিঙ্গাকে আটক করেছে পুলিশ।

বুধবার (১১ মার্চ) রাত ১১টার দিকে মোংলার দিগরাজ বাজার থেকে তাদেরকে আটক করা হয় বলে নিশ্চিত করেন মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী।

আটকরা হলেন—  মিয়ানমারের আইক্যাপ প্রদেশের বগমপাড়া সদরের আবু সিদ্দিকের ছেলে মো. জাবেদ (৩২) ও তার স্ত্রী নূর বেগম (৩০), মেয়ে মোসা. রেশমী (১২), ছেলে মো. ইয়াসিন (৮), মো. কাল্লে (৬), মোসা. ইয়াসমিন (২) এবং মৃত রফিকের স্ত্রী মিসেস ফাতিমা (৩৩), ফাতিমার ছেলে মো. সৌমিন (১৩), মোসা ইয়াসমিন (১১), মো. রশিদ(৮), মো. শফিক (৬), মোসা. রোকসানা (৩)।

ওসি ইকবাল বাহার চৌধুরী জানান, ৯ মার্চ বেনাপোলের পুটখালী সীমান্ত থেকে দালাল চক্রের মাধ্যমে বাংলাদেশে প্রবেশ করে এই রোহিঙ্গারা। সেখান থেকে ট্রেনযোগে খুলনা পৌঁছান তারা। খুলনা থেকে বাসে মোংলার দিগরাজে অবস্থান নেন পরিবার দুটি। তাদের গতিবিধি দেখে সন্দেহ হলে মোংলা পুলিশকে জানায় স্থানীয়রা। এরপর মোংলা থানার এসআই জাহাঙ্গীরের নেতৃত্বে একটি টিম ওই দুই পরিবারের ১২ সদস্যকে আটক করে।

ওসি আরো জানান, অসাধু দালাল চক্র তাদের বাংলাদেশে পুশ করেছে। তাদের মূল উদ্দেশ্য ছিল কক্সবাজার উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলছে।


টুটুল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়