ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

মোটরসাইকেলের চাপায় প্রাণ গেল নারীর

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০৪, ১২ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মোটরসাইকেলের চাপায় প্রাণ গেল নারীর

সাভারে আশুলিয়ার জামগড়া-তেঁতুলতলা শাখা সড়কে মোটরসাইকেলের চাপায় কাওছার বেগম (৪৫) নামে এক নারী নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ মার্চ) সকালে আশুলিয়ার তেঁতুলতলায় এই দুর্ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা।

নিহত কাওছার বেগম কুমিল্লা জেলার নাঙ্গলকোটের দেওভান্ডার গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী। তিনি পরিবার নিয়ে আশুলিয়ার তেঁতুলতলায় ভাড়া বাসায় থাকতেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই নুরুল হুদা জানান, সকালে কাওছার বেগম নামে ওই নারী তেঁতুলতলার বাসা থেকে হেঁটে একই এলাকায় মেয়ের বাসায় যাচ্ছিলেন। এসময় পেছন থেকে আসা একটি বেপরোয়া গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। পরে মোটরসাইকেলের নিচে চাপা পড়ে ওই নারী মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালের চিকিৎসক ডা. কৌশিক জানান, সড়ক দুর্ঘটনায় আহত ওই নারীকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। গুরুতর আঘাতপ্রাপ্ত হবার কারণেই ওই নারীর মৃত্যু হয়েছে।

এসআই আরো জানান, ময়নাতদন্ত ছাড়াই মরদেহ তার পরিবার বুঝে পেতে আবেদন করেছেন। তাই মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। সাগর নামে এক যুবককে মোটরসাইকেলের চালক হিসেবে প্রাথমিকভাবে শনাক্ত করা হয়েছে। এব্যাপারে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সাব্বির/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়