ঢাকা, বৃহস্পতিবার, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৪ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

জামিনের পর হাসপাতালে সাংবাদিক আরিফুল

জেলা সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-১৫ ৩:৩৩:৫৩ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-১৫ ৯:৩২:১২ পিএম

জামিন পাওয়ার পর অনলাইন নিউজ পোর্টাল বাংলা ট্রিবিউনের কুড়িগ্রাম প্রতিনিধি আরিফুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রোববার (১৫ মার্চ) সকাল সাড়ে ১১টায় তাকে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সুজাউদ্দৌলা তার জামিন মঞ্জুর করেন। পরে তাকে চিকিৎসার জন্য কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগে সকালে জেলা ম্যাজিস্ট্রেটের কাছে ভ্রাম্যমাণ আদালতের দেওয়া দণ্ডের বিরুদ্ধে আপিল এবং জামিন আবেদন করা হলে শুনানির জন্য অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠানো হয়।  সকাল ১১টার দিকে শুনানি শেষে ২৫ হাজার টাকা বন্ডে এবং একজন আইনজীবী ও প্রেসক্লাবের সভাপতির জিম্মায় জামিন মঞ্জুর করে আদেশ দেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. সুজাউদ্দৌলা।

এ সময় আদালতে পাবলিক প্রসিকউটর এসএম আব্রাহাম লিংকন, অ্যাডভোকেট আহসান হাবীব নীলু ও অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন জামিন আবেদনের পক্ষে শুনানিতে অংশ নেন।

গত শুক্রবার মধ্যরাতে বাড়িতে হানা দিয়ে মারধর করে তুলে নিয়ে যাওয়া হয় আরিফুল ইসলামকে।  তার বাসায়  আধা বোতল মদ ও দেড়শ গ্রাম গাঁজা পাওয়া গেছে বলে অভিযোগ আনা হয়। এরপর গভীর রাতে জেলা প্রশাসকের অফিসে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক বছরের কারাদণ্ড দিয়ে তাকে কারাগারে পাঠানো হয়।

এদিকে, এই জামিন চেয়ে পরিবারের পক্ষ থেকে কোনো আবেদন করা হয়নি বা কোনো আইনজীবীও নিয়োগ দেওয়া হয়নি বলে দাবি করেছেন আরিফুলের স্ত্রী মোস্তারিমা সরদার।

 

কুড়িগ্রাম/সৈকত/বুলাকী/সাইফ