ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

‘শেখ হাসিনা কথার বরখেলাপ করেন না’

ফেনী প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৯, ১৮ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘শেখ হাসিনা কথার বরখেলাপ করেন না’

ফেনী-২ আসনের সংসদ সদস‌্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বলেছেন, ‘সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যা মুখে বলেন, তা অবশ্যই কার্যকর করেন। তিনি কথার বরখেলাপ করেন না।’

বুধবার (১৮ মার্চ) ফেনী শহরে সদর উপজেলা মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মডেল মসজিদ নির্মাণের প্রেক্ষাপট তুলে ধরে নিজাম উদ্দিন হাজারী বলেন, মডেল মসজিদ নির্মাণের তহবিল দেওয়ার কথা ছিল সৌদি আরব সরকারের। সবকিছু চূড়ান্ত হওয়ার পরে তারা পিছিয়ে যায়। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে কথা দিয়েছেন, তা রেখেছেন। তার কারণেই সারা দেশে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ করা হচ্ছে।

বিদেশফেরত ব্যক্তিদের কোয়ারেন্টাইনে থাকার আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা মানবিক হোন। আপনাদের কারণে দেশের মানুষের যেন ক্ষতি না হয়।

গণপূর্ত অধিদপ্তরের ফেনী কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী রাশেদ আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান, সদর উপজেলা পরিষদের চেয়ারম‌্যান আবদুর রহমান, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন, ইসলামিক ফাউন্ডেশন, ফেনীর সহকারী পরিচালক নুরুল আবছার। উপস্থিত ছিলেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ফেনী পৌরসভার প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী, স্থানীয় কাউন্সিলর গোলাম মেহেদী আলম চৌধুরী রুবেলসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা।

ইফার সহকারী পরিচালক নুরুল আবছার জানান, মডেল মসজিদটি নির্মাণের জন্য স্থানীয় মুসল্লিরা ৪৩ শতক জায়গা দান করেছেন। তিন তলা বিশিষ্ট মসজিদ কপ্লেক্সে ইসলামিক কালচারাল সেন্টার ও নারীদের নামাজের ব্যবস্থা থাকবে।

আলোচনা সভা শেষে মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন নিজাম উদ্দিন হাজারী।

 

ফেনী/সৌরভ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়