ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

বাগেরহাটে ২ ঘণ্টায় ভোট পড়েছে ১০ শতাংশ

বাগেরহাট সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:১৯, ২১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বাগেরহাটে ২ ঘণ্টায় ভোট পড়েছে ১০ শতাংশ

দেশের অন্য দুটি আসনের সঙ্গে বাগেরহাট-৪ আসনের উপ-নির্বাচনের ভোটগ্রহণ আজ শনিবার সকাল ৯টা থেকে শুরু হয়েছে। ভোটগ্রহণ শুরুর পর প্রথম দুই ঘণ্টায় ১০ শতাংশের মতো ভোট পড়েছে।

বিভিন্ন কেন্দ্র ঘুরে দেখা গেছে, পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা এবং করোনাভাইরাস বিষয়ে সতর্কতার মধ্য দিয়ে ভোটগ্রহণ অনুষ্ঠিত হচ্ছে।

দৈবজ্ঞহাটী বিএম মাধ্যমিক বিদ্যালয়কেন্দ্রে সকাল পৌনে ১১টার দিকে ভোটারদের লাইন লক্ষ্য করা গেছে। সেই কেন্দ্রের প্রিজাইটিং অফিসার জানান, সেখানে ১০ শতাংশ মতো ভোট কাস্ট হয়েছে।
 


করোনাভাইরাস সংক্রমণরোধে ভোটকেন্দ্রে ঢোকার আগে ভোটাররা সাবান দিয়ে হাত পরিষ্কার করে নিচ্ছেন। ভোটার রেশমা বেগম (৩০) বলেন, করোনাভাইরাস সংক্রমণের ভয় থাকলেও সরকারের সচেতনতা এবং নাগরিকের দায়িত্বরোধ থেকে তিনি ভোট দিতে এসেছেন।

আরেক ভোটার আবদুল রশিদ (৬৫) বলেন, করোনাভাইরাস নিয়ে নানান কথা শোনেন। তবে কেন্দ্রে ব্যবস্থাপনা ভালো। হাত ধুয়ে ভোট দিয়েছেন। ভালোই লাগলো।
 


দেশে করোনাভাইরাস সংক্রমণের আতঙ্কের মধ্যে সকাল ৯টা থেকে ঢাকা-১০, বাগেরহাট-৪ ও গাইবান্ধা-৩ আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে।  ভোটগ্রহণ চলবে বিকেল ৫টা পর্যন্ত।

ভোটারদের করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য করোনাভাইরাস প্রটেকশন টিস্যু, হ্যান্ড স্যানিটাইজার ও একটি সচেতনতামূলক ব্যানার রাখা হয়েছে প্রতিটি ভোটকেন্দ্রে।

গত ১০ জানুয়ারি আওয়ামী লীগনেতা ডা. মোজাম্মেল হোসেনের মৃত্যুতে বাগেরহাট-৪ আসন শূন্য হয়। উপ-নির্বাচনে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির তিনজন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন। ঋণ ও কর খেলাপি হওয়ার কারণে বিএনপির প্রার্থী কাজী খায়রুজ্জামানের মনোনয়নপত্র বাতিল হয়।

প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন, আওয়ামী লীগের প্রার্থী অ্যাডভোকেট আমিরুল আলম মিলন এবং জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রী।

 

টুটুল/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়