ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গোপালগঞ্জে ১১ প্রতিষ্ঠানকে ৭৯ হাজার টাকা জরিমানা

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৭, ২১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে ১১ প্রতিষ্ঠানকে ৭৯ হাজার টাকা জরিমানা

গোপালগঞ্জে করোনাভাইরাসকে পুঁজি করে অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি ও মূল্য তালিকা না টাঙানোর দায়ে নয় প্রতিষ্ঠানকে ৭৯ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২১ মার্চ) দুপুরে কোটালীপাড়ার ঘাঘর বাজারে অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম মাহফুজুর রহমান ও সদর উপজেলার উলপুর বাজারে অভিযান চালিয়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এ জরিমানা করেন।

ইউএনও এস এম মাহফুজুর রহমান বলেন, শনিবার দুপুরে ঘাঘর বাজারের অভিযান চালানো হয়। এ সময় অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির অপরাধে মেসার্স লোকনাথ ট্রেডার্সকে ১০ হাজার, মেসার্স অন্নপূর্ণা ভাণ্ডারকে ১০ হাজার, মেসার্স মা কালী ভাণ্ডারকে ১০ হাজার, মেসার্স মা বাণিজ্য ভাণ্ডারকে ১০ হাজার, কোটালীপাড়া এন্টারপ্রাইজকে ৫ হাজার, জীম ট্রেডার্সকে ১০ হাজার, আলামিন স্টোরকে ৮ হাজার ও সাখাওয়াত স্টোরকে ৮ হাজার করে মোট ৭১ হাজার টাকা জরিমানা করেন।

ইউএনও আরো বলেন, করোনাভাইরাসকে পুঁজি করে কিছু অসাধু ব্যবসায়ীরা অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রি করছে। এ ধরণের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে।

অপর দিকে, গোপালগঞ্জ সদর উপজেলার উলপুর বাজারে চাউলের আড়তে পণ্যের মূল্য তালিকা না টাঙিয়ে বেশি দামে বিক্রি করার অপরাধে তিনজন চাউল বিক্রেতাকে ভিন্ন অর্থে আট হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, গোপালগঞ্জের সহকারী পরিচালক শামীম হাসান। এ সময় জেলা বাজার কর্মকর্তা মো. আরিফ হোসেন উপস্থিত ছিলেন।

 

বাদল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়