ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

তালাবদ্ধ কক্ষ থেকে তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার

সাভার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:০৮, ২১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
তালাবদ্ধ কক্ষ থেকে তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার

সাভারের আশুলিয়ায় তালাবদ্ধ কক্ষ থেকে এক তরুণীর বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। তার স্বামী হিসেবে পরিচয় দেওয়া শরিফুল ইসলাম নামের এক যুবক পলাতক আছেন।

শনিবার (২১ মার্চ) দুপুরে আশুলিয়ার তৈয়বপুর এলাকায় ইয়ারপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি হাজী জিল্লুর রহমানের ‌মালিকানাধীন শ্রমিক কলোনির কক্ষ থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত শাহিনা খাতুনের (২৫) বাড়ি কুষ্টিয়ার দৌলতপুর থানার চরসাদীপুর গ্রামে। তিনি সাভারের হেমায়েতপুরে এবি অ্যাপারেলস লিমিটেডের পোশাক কারখানায় সুইং অপারেটর হিসেবে কাজ করতেন।

নিহতের স্বামী পরিচয়দানকারী পলাতক শরিফুল ইসলাম কুষ্টিয়ার আলমডাঙ্গা থানার বড় গাংচিল এলাকার মইনুল হকের ছেলে।

শ্রমিক কলোনির মালিক জিল্লুর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম জানান, গত ১ মার্চ শাহিনা খাতুন ও তার সাথে আসা শরিফুল ইসলাম নামে এক যুবক স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে শ্রমিক কলোনির একটি কক্ষ ভাড়া নেন। গতকাল শুক্রবার সকাল থেকে তাদের কক্ষ তালাবদ্ধ দেখা যায়। শনিবার সকালে কক্ষের ভিতর থেকে দুর্গন্ধ বের হলে বিষয়টি পুলিশকে জানানো হয়। দুপুরে পুলিশ তালা ভেঙে ওই তরুণীর বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফজর আলী জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ধারণা করা হচ্ছে, ওই তরুণীকে শ্বাসরোধে হত্যার পর তার স্বামী পরিচয়দানকারী যুবক পালিয়ে গেছেন। পলাতক শরিফুলকে আটকে অভিযান ও মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

সাভার/সাব্বির/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়