ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মোস্তফা, সম্পাদক শুভ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৬, ২১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
রুয়েট কর্মচারী সমিতির সভাপতি মোস্তফা, সম্পাদক শুভ

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) কর্মচারী সমিতির নির্বাচনে সভাপতি হয়েছেন মহিদুল ইসলাম মোস্তফা ও সাধারণ সম্পাদক হয়েছেন আব্দুল্লাহ আল মামুন শুভ।

শনিবার (২১ মার্চ) প্রধান নির্বাচন কমিশনার এমদাদুল হক এ ফল ঘোষণা করেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, রুয়েট কর্মচারী সমিতির নির্বাচনের তফসিল অনুযায়ী গত ১৪ মার্চ মনোনয়নপত্র জমা নেওয়া হয়। পরদিন মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে চূড়ান্ত প্রার্থীতালিকা প্রকাশ করে নির্বাচন কমিশন। ১৬ মার্চ প্রতীক বরাদ্দ এবং ২১ মার্চ ভোট গ্রহণের কথা ছিল। কিন্তু কোনো পদের বিপরীতে একাধিক প্রার্থী না থাকায় সবাইকে বিজয়ী ঘোষণা করা হয়।

নির্বাচন কমিশনের ফল অনুযায়ী বিজয়ীরা হলেন— সভাপতি মহিদুল হক মোস্তফা, সহসভাপতি মামুন ও আদনান আদিব, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শুভ, সহসাধারণ সম্পাদক আসাদুজ্জামান, অর্থ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদুর রহমান মিঠু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এনামুল হক মামুন, দপ্তর সম্পাদক এনামুল হক ও প্রচার সম্পাদক জুয়েল রানা। নির্বাহী সদস্যরা হলেন- রোকনুজ্জামান, মোহাম্মদ আলী, জাকির হোসেন, আবু হাশেম ও শফিকুল ইসলাম।

নির্বাচন কমিশন থেকে চূড়ান্ত ফল ঘোষণার পর সভাপতি মহিদুল ইসলাম মোস্তাফার নেতৃত্বে নতুন কমিটির সদস্যরা রুয়েটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে নেতৃবৃন্দ মুক্তিযুদ্ধের অন‌্যতম সংগঠক শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন।


রাজশাহী/তানজিমুল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়