ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গাজীপুরে ডাকাত ও এসআই গুলিবিদ্ধ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩৭, ২৩ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গাজীপুরে ডাকাত ও এসআই গুলিবিদ্ধ

গাজীপুরে মহাসড়কে ডাকাত-পুলিশের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে। এতে এক ডাকাত ও পুলিশের একজন এসআই গুলিবিদ্ধ হয়েছেন।

রোববার (২২ মার্চ) রাতে গাজীপুর সিটি করপোরেশনের ন্যাশনাল পার্কের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ডাকাত শরীফ (২৫) ও  এসআই মো. জহিরুল ইসলামকে গাজীপুরের শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গাজীপুর মেট্রো পুলিশের সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন ভূঁইয়া জানান, এক দল ডাকাত রোববার রাত ৯টার দিকে ন্যাশনাল পার্ক এলাকার মহাসড়কে একটি পিকআপে ঢিল ছোড়ে। পিকআপটি থামানো হলে ডাকাতরা ৪ যাত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে জিম্মি করে পিকআপসহ পার্কের ভেতরে নিয়ে যায় এবং টাকা, টিভি, মোবাইলসহ মালামাল লুট করে। এসময় ডাকাতরা জিম্মি করে ওই যাত্রীদের কাছ থেকে বিকাশের মাধ্যমেও টাকা আদায় করে। পরে ডাকাত আরো ডাকাতি করতে মহাসড়কের পাশে অবস্থান করতে থাকে।

ওসি জানান, ডাকাতির খবর পেয়ে সদর থানার একটি টিম সেখানে পৌঁছালে টের পেয়ে ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি করে। এক পর্যায়ে এসআই জহিরুল ইসলাম কোমরে গুলিবিদ্ধ হয়ে পড়ে যান এবং ডাকাত শরীফের পায়েও গুলি লাগে। এ সময় অন্য ডাকাতরা মহাসড়ক অতিক্রম করে পালিয়ে যায়।

তিনি জানান, লুণ্ঠিত মালামাল ও দেশীয় অস্ত্রসহ গুলিবিদ্ধ শরীফকে আটক করা হয়েছে। গুরুতর আহত এসআই জহিরুল ইসলাম এবং ডাকাত শরীফ এখন শহীদ তাজ উদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।



গাজীপুর/ হাসমত/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ