ঢাকা, রবিবার, ১৫ চৈত্র ১৪২৬, ২৯ মার্চ ২০২০
Risingbd
সর্বশেষ:

কুষ্টিয়ায় প্রবাসীর বাড়ি লকডাউন

কুষ্টিয়া সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৪ ৮:৩৪:৪৫ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৪ ৮:৩৪:৪৫ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে হোম কোয়ারেন্টাইন না মানায় এক প্রবাসীর বাড়ি লকডাউন করেছে স্থানীয় প্রশাসন। ওই বাড়িতে দুজন আনসার সদস্যকে সার্বক্ষণিক মোতায়েন রাখা হয়েছে।

মঙ্গলবার (২৪ মার্চ) সরেজমিনে গিয়ে দেখা যায়, বাহরাইনফেরত ওই ব‌্যক্তির বাড়ি লকডাউন রয়েছে।

স্থানীয় প্রশাসন সূত্র জানিয়েছে, কুমারখালীর ওই বাসিন্দা গত ১৬ মার্চ বাহারাইন থেকে দেশে ফেরেন। তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়। কিন্তু তিনি প্রশাসনের নির্দেশ উপেক্ষা করে জনসমক্ষে ঘুরে বেড়ান। এ সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খান কয়েক দিন আগে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেন। এর পরও তিনি হোম কোয়ারেন্টাইন না মেনে পুনরায় আত্মীয়-স্বজনের বাড়ি, এমনকি হাট-বাজারে ঘুরে বেড়াতে থাকেন। সোমবার বিকেলে উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট তার বাড়িটি লকডাউন করেন। লকডাউন সংক্রান্ত পোস্টার ওই বাড়িতে টাঙিয়ে দিয়ে সেখানে দুজন আনসার সদস্য মোতায়েন করে স্থানীয় প্রশাসন।

উপজেলা নির্বাহী অফিসার রাজিবুল ইসলাম খান বলেছেন, প্রবাসীদের মাধ্যমে যাতে করোনাভাইরাস না ছড়ায়, সেজন্য প্রশাসন হোম কোয়ারেন্টাইন ভঙ্গকারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করতে বাধ্য হয়েছে। এর অংশ হিসেবে ওই প্রবাসীর বাড়ি লকডাউন ঘোষণা করে দুজন আনসার সদস্য মোতায়েন করা হয়েছে।

 

কুষ্টিয়া/কাঞ্চন/রফিক

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : কুষ্টিয়া, খুলনা বিভাগ
ট্যাগ :