ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ৪

কক্সবাজার প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:২৭, ২৮ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ নিহত ৪

কক্সবাজারের টেকনাফে বিজিবি ও পুলিশের সঙ্গে মাদক ব্যবসায়ীদের মধ্যে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গাসহ চারজন নিহত হয়েছেন।

শনিবার (২৮ মার্চ) ভোরে টেকনাফের হ্নীলা ইউনিয়নের লেদা ছুরিখাল এলাকা ও হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলি এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

বিজিবির টেকনাফ-২ ব্যাটালিয়ানের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মো. ফয়সল হাসান খান জানান, ভোরে লেদা ছুরিখাল এলাকায় মাদক ব্যবসায়ীদের সঙ্গে বিজিবির বন্দুকযুদ্ধ হয়। এতে তিনজন নিহত হন। ঘটনাস্থল থেকে ১ লাখ ৮০ হাজার ইয়াবা, দুইটি দেশীয় বন্দুক, দুইটি গুলি, একটি গুলির খালি খোসা ও একটি ধারালো কিরিচ দা উদ্ধার করা হয়।

ফয়সল হাসান খান জানান, নিহত তিনজন রোহিঙ্গা। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রয়েছে । 

এদিকে টেকনাফ থানা পুলিশের পরিদর্শক (ওসি) প্রদীপ কুমার দাশ জানিয়েছেন, আজ রাতে টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলি এলাকায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক কারবারী নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১৫ হাজার ইয়াবা, একটি দেশীয় বন্দুক ও তিনটি গুলি উদ্ধার করা হয়েছে।

মুসা আকবর বাড়ি টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলি এলাকায়। তার বাবার নাম আবুল বশর। তার বিরুদ্ধে আটটি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি প্রদীপ বলেন, ‘শনিবার ভোর রাতে টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলি এলাকায় মাদক লেনদেনের জন্য কতিপয় লোকজন অবস্থান করছে এমন খবরে পুলিশ অভিযানে যায়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তারা গুলি করে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। এ সময় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।  পরে সেখানে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে  ওসি জানান।



কক্সবাজার/রুবেল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়