ঢাকা     মঙ্গলবার   ১৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৩ ১৪৩১

করোনা: হতদরিদ্রদের মধ্যে চাল-টাকা বিতরণ

হবিগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩২, ২৯ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনা: হতদরিদ্রদের মধ্যে চাল-টাকা বিতরণ

করোনাভাইরাস প্রতিরোধের অংশ হিসেবে হবিগঞ্জের ৯ উপজেলার হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হচ্ছে ৮৫ মেট্রিক টন চাল ও ৮ লাখ ৪০ হাজার টাকা।

এসময়, সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে চালানো হচ্ছে ক্যাম্পেইন।

রোববার (২৯ মার্চ) সকালে এ বিষয়ে গণমাধ্যমকে জানিয়েছেন হবিগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান।

হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) অমিতাভ পরাগ তালুকদার জানান, হবিগঞ্জ সদর উপজেলায় ৯ মেট্রিক টন চাল ও ৯০ হাজার টাকা, লাখাই উপজেলায় ৯ মেট্রিক টন চাল ও ৬০ হাজার টাকা, শায়েস্তাগঞ্জে ৪ মেট্রিক টন চাল ও ৪০ হাজার টাকা, মাধবপুরে ১০ মেট্রিক টন চাল ও ১ লাখ ২০ হাজার টাকা, চুনারুঘাটে ১১ মেট্রিক টন চাল ও ১ লাখ ১০ হাজার টাকা, নবীগঞ্জে ১৪ মেট্রিক টন চাল ও ১ লাখ ৪০ হাজার টাকা, বাহুবলে ৭ মেট্রিক টন চাল ও ৭০ হাজার টাকা, বানিয়াচংয়ে ১৫ মেট্রিক টন চাল ও দেড় লাখ টাকা এবং আজমিরীগঞ্জে বিতরণ হচ্ছে ৬ মেট্রিক টন চাল এবং ৬০ হাজার টাকা।

সরকারি বরাদ্দের উল্লেখিত পরিমাণের কিছু অংশ শনিবার বিতরণ করা হয়েছে। প্রতিদিনই হতদরিদ্রদের মাঝে বিভিন্ন সামগ্রী ও অর্থ বিতরণ করা হবে।

জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান জানান, হবিগঞ্জে করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখা এবং হোম কোয়ারেন্টাইন নিশ্চিতে চালানো হচ্ছে ক্যাম্পেইন।

এছাড়া, জেলার ৯ উপজেলায় হতদরিদ্রদের মাঝে সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তাগণ চাল ও প্রয়োজনীয় অর্থ বিতরণ করছেন। করোনা পরিস্থিতি চলাকালে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

 

মামুন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়