ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

গোপালগঞ্জে পুড়েছে ১২টি ঘর ও একটি স্কুল

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪০, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গোপালগঞ্জে পুড়েছে ১২টি ঘর ও একটি স্কুল

গোপালগঞ্জের মুকসুদপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ১২টি ঘর ও সদর উপজেলায় প্রাথমিক স্কুলের একটি ভবন পুড়ে গেছে। এসব অগ্নিকাণ্ডে অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আজ মঙ্গলবার (৩১ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের মালোপাড়ায় ও সদর উপজেলার ১৬নং পশ্চিম গোপীনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এসব  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

মুকসুদপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার রাজীব আহমেদ জানান, মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের মালোপাড়ার আগুনের সূত্রপাত হয় একটি রান্না ঘর থেকে।

এ সময় আগুন চারিদেকে ছড়িয়ে পড়লে রবি সরকার, ধোনা সরকার, রতন সরকার, ঝন্টু সরকার, পবিত্র সরকার ও সমির সরকারের বসতঘরসহ ১২টি ঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে খবর পেয়ে মুকসুদপুর ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আগুন নেভাতে সক্ষম হয়।

ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির মিয়া, মুকসুদপুর পৌর মেয়র অ্যাড. আতিয়ার রহমান মিয়া, ৬নং ওয়ার্ড কাউন্সিলর জাকির হোসেন মিয়া।

এ সময় পৌর মেয়র অ্যাড. আতিয়ার রহমান মিয়া ক্ষতিগ্রস্ত পরিবারকে সাহায্যের আশ্বাস দিয়েছেন।

অপর দিকে, ১৬নং পশ্চিম গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম শেখ জানান, করোনার কারণে স্কুল বন্ধ ছিল। কিন্তু সকালে হঠাৎ করে স্কুলের একটি ভবনে আগুন ধরে যায়। এতে ভবনে থাকা বেঞ্চ, আলমারিসহ বিভিন্ন আসবাবপত্র পুড়ে যায়। পরে গোপালগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নেভায়। এতে অন্তত ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুন লাগতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

বাদল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়