ঢাকা     বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১২ ১৪৩১

অসহায় মানুষের হাতে খাদ্য তুলে দিলেন হীরা

পাবনা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১৮, ৩১ মার্চ ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অসহায় মানুষের হাতে খাদ্য তুলে দিলেন হীরা

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে গণপরিবহণ চলাচল ও দোকানপাট বন্ধ ঘোষণা করেছে প্রশাসন। কাজ বন্ধ থাকায় বেশি দুর্ভোগে পড়েছেন দিনমজুর, শ্রমিক পরিবারগুলো। রাস্তায় মানুষের চলাচল তেমন না থাকায় দুর্দিন চলছে ভ্যানচালকদের পরিবারে।

আর এই সময় অসহায় মানুষগুলোর এখন সবচেয়ে বেশি দরকার খাবার। বিভিন্ন ব্যক্তি সংগঠন এগিয়ে আসছে এ কাজে। সাধ্যমতো বিতরণ করছেন খাদ্যসামগ্রী।

তাই অসহায় মানুষগুলোর কথা ভেবে সেইকাজে শামিল হলেন পাবনার চাটমোহর উপজেলার সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব হাসাদুল ইসলাম হীরা।

তিনি ব্যক্তিগত উদ্যোগে হতদরিদ্র ভ্যানচালক, দিনমজুর তিন শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার (৩১ মার্চ) সকালে পৌর সদরের বিভিন্ন সড়কে ঘুরে ঘুরে তিনি ভ্যানচালকদের হাতে খাদ্যসামগ্রী তুলে দেন। এর আগে সোমবার রাতেও পৌর সদরের বিভিন্ন ওয়ার্ডে বাড়ি বাড়ি ঘুরে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় খাদ্যসামগ্রী পেয়ে হতদরিদ্র মানুষগুলোর মুখে হাসি ফুটে ওঠে। অনেক জনপ্রতিনিধি ও রাজনীতিবিদ যেখানে এখনও নিশ্চুপ, সেখানে হীরার এই উদ্যোগকে ইতিবাচক হিসেবে দেখছেন সবাই। তার মতো অসহায় মানুষের পাশে দাঁড়াতে অন্যদেরও আহবান জানান তারা।

এক প্রতিক্রিয়ায় সাবেক উপজেলা চেয়ারম্যান হাসাদুল ইসলাম হীরা জানান, দেশের মানুষের দুর্যোগের সময় ঘরে বসে থাকার সময় নয়। অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে। তাই মানবিক দিক বিবেচনা করে আমার সাধ্যমতো একটু সহযোগিতা হাত বাড়ালাম।


শাহীন/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়