ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

খুলনায় দরিদ্র মানুষের পাশে ওয়ালটন

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০১ ৬:২০:০৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০১ ৬:২৪:৪১ পিএম

দেশের সংকটময় মুহূর্তে আর্ত-মানবতার সেবায় এগিয়ে এসেছে ওয়ালটন। বুধবার দেশের অন্যান্য স্থানের মতো প্রতিষ্ঠানের পক্ষ থেকে খুলনায়ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

করোনাভাইরাস সংক্রমণরোধে বাইরে না চলাচলের নির্দেশনায় কর্মহীন হয়ে পড়েছে নিম্নআয়ের মানুষ। এখন অনাহারে-অর্ধাহারে তাদের দিন কাটছে। এই সকল মানুষকে সহযোগিতা করছে ওয়ালটন।

খুলনায় ওয়ালটনের প্লাজার পক্ষ থেকে দুস্থ্, অসহায় ও দরিদ্র শতাধিক পরিবারের মধ্যে নিজ্যপ্রয়োজনীয় পণ্য চাল, ডাল,  আলু, পেঁয়াজ, তেল, বিস্কুট ও নগদ টাকা বিতরণ করা হয়। সকাল থেকে দুপুর পর্যন্ত টানা বিতরণ কার্যক্রম চলে।

ডাকবাংলা প্লাজার (শঙ্খমাকেট, শহীদ হাদিস পার্কের বিপরীতে, খুলনা) পক্ষ থেকে ৫২টি দুস্থ, পঙ্গু ও অসহায় পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

নগরীর শহীদ হাদিস পার্কের সামনে, ২নং কাস্টমঘাট বস্তি, কয়লাঘাট, সবুজবাগ, কাশেমনগর,  দক্ষিণ টুটপাড়া, মহির বাড়ি বড় খাল পাড় ও বসুপাড়ায় ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ডাকবাংলা প্লাজার ম্যানেজার মো.  আনিসুর রহমান। অন্যদের মধ্যে ছিলেন হাসিবুল হাসান, আবদুস সামাদ, আহসানুল কবির রাজু, নাসির উদ্দিন পিন্টু এবং ইমরান হোসেন রুবেল।

ম্যানেজার মো. আনিসুর রহমান রাইজিংবিডিকে বলেন, দেশের অন্যতম শীর্ষ বাণিজ্যিক প্রতিষ্ঠান ওয়ালটন সব সময় বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। এরই ধারাবাহিকতায় তারা প্লাজার পক্ষে চেষ্টা করছেন, কিছু গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। যাতে সংকটে থাকা মানুষগুলোর মুখে একটু হাসি ফোটে।

সোনাডাঙ্গা প্লাজার পক্ষ থেকে ৬০টি পরিবারকে চাল, ডাল, আলু, পিয়াজ, তেল, বিস্কুট ও নগদ টাকা বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দেওয়া হয়।

নগরীর সোনাডাঙ্গা, গোবরচাকা, খালিশপুর, বয়রা, রায়েরমহল, বানিয়াখামার ও গল্লামারি এলাকায় এ সব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণ করেন সোনাডাঙ্গা প্লাজার ম্যানেজার মো. আব্দুল হান্নান। সহযোগিতা করেন গোলাম নবী উজ্জ্বল খান, ইমরুল আলম, সোনাডাঙ্গা মডেল থানার এএসআই কামরুজ্জামান ও ইমদাদুল হক এবং  প্লাজার কর্মকর্তা-কর্মচারীরা।

ম্যানেজার মো. আব্দুল হান্নান সহযোগিতার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এ কাজের সঙ্গে নিজেকে সম্পৃক্ত করতে পেরে ধন্য মনে করছেন।

তিনি বলেন, ওয়ালটন যেমন আর্ত-মানবতার সেবায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে, তেমনি করে সবাইকে এগিয়ে আসতে হবে।


খুলনা/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : খুলনা, খুলনা বিভাগ