ঢাকা, বুধবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

রামেক হাসপাতালে ওয়ালটনের পিপিই প্রদান

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০১ ৮:৫১:৫৯ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০১ ১১:৩৯:৫২ পিএম
ওয়ালটনের পক্ষ থেকে রামক হাসপাতাল কর্তৃপক্ষকে পিপিই বুঝিয়ে দেওয়া হচ্ছে।

প্রাণঘাতি করোনা আতঙ্কে রয়েছেন মানুষ। রোগটি মোকাবেলায় ঐক্যবদ্ধ হয়ে কাজ করছেন বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ।

দেশের যেকোনো দুর্যোগময় মুহূর্তে সব সময় পাশে থেকেছে দেশের মাল্টিন্যাশনাল ব্র্যান্ড কোম্পানি ওয়ালটন। এরই ধারাবাহিকতায় ওয়ালটন করোনা দুর্যোগে দেশব্যাপী স্বাস্থ্যকর্মীদের বিশেষ নিরাপত্তা পোশাক বিতরণ করছে।

বুধবার (১ এপ্রিল) দেশের অন্য স্থানের মতো রাজশাহীতে চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীদের জন্য পিপিই (পার্সোনাল প্রোটেকটিভ ইক্যুইপমেন্ট) প্রদান করা হয়েছে।

এদিন দুপুরে রাজশাহী মেডিক‌্যাল কলেজ (রামেক) হাসপাতালে পিপিই প্রদান করে ওয়ালটন কর্তৃপক্ষ। এসময় ওয়ালটনের প্রোডাকশন বিভাগের অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর প্রকৌশলী রবিউল আলম রাজিব এবং একই বিভাগের ডেপুটি ডিরেক্টর আপেল মাহমুদ প্রতিষ্ঠানটির পক্ষে চিকিৎসকদের মাঝে পিপিই সরবরাহ করেন।

এসময় রামেক হাসপাতালের অ‌্যানেসথেসিয়া বিভাগের সহকারি রেজিস্টার ডা. ইন্দ্রাশিস স্যানাল অঙ্কুর, একই বিভাগের ডা. জাহিদ খান এবং ডা. আশিক মাহমুদ ১২৭ পিস পিপিই গ্রহণ করেন।

এছাড়া ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ লক্ষ্মীপুর শাখায় ১০ পিস, মোহনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০ পিস এবং বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ২০ পিস পিপিই প্রদান করা হয়।

ওয়ালটনের প্রোডাকশন বিভাগের অ্যাডিশনাল অপারেটিভ ডিরেক্টর প্রকৌশলী রবিউল আলম রাজিব জানান, প্রতি পিস পিপিই সেটের মধ্যে একটি অ্যাপ্রোন বা গাউন, তিনটি সার্জিক্যাল মাস্ক, দুই জোড়া হ্যান্ড গ্ল্যাভস রয়েছে।

তিনি জানান, আগামীকাল বৃহস্পতিবার (২ এপ্রিল) রাজশাহীর গোদাগাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং নওগাঁ ও জয়পুরহাট জেলা হাসপাতালে পিপিই দেওয়া হবে।

রাজিব বলেন, ‘আশা করছি ওয়ালটনের দেওয়া এসব পিপিই চিকিৎসকরা ব্যবহার করে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসায় গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারবেন।’


তানজিমুল হক/সনি

     
 

আরো খবর জানতে ক্লিক করুন : রাজশাহী, রাজশাহী বিভাগ
ট্যাগ :