ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

দক্ষিণ নড়াইল লকডাউনের খবর গুজব

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:০৮, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
দক্ষিণ নড়াইল লকডাউনের খবর গুজব

শ্বাসকষ্ট, জ্বর, পাতলা পায়খানা, গা ব্যাথা ও বমিতে আক্রান্ত হয়ে শওকত আলী (২৫) নামে এক যুবকের মৃত্যু ঘটনায় দক্ষিণ নড়াইল লকডাউনের খবর ভিত্তিহীন।

বুধবার (১ এপ্রিল) সকাল থেকে সন্ধ্যা অবধি এ ধরণের গুজব খবর বিভিন্ন মহলে শোনা গেলেও তার কোনো ভিত্তি নেই বলে রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন জেলা প্রশাসক আনজুমান আরা।

তিনি জানান, দক্ষিণ নড়াইলে শওকত আলী নামে একব্যক্তির মৃত্যুর ঘটনায় ওই এলাকায় বাড়তি সর্তকতামূলক পদক্ষেপ নেয়া হয়েছে। মৃত শওকত আলীর নমুনা সংগ্রহের প্রয়োজন নেই বলে সিভিল সার্জন জেলা প্রশাসকতে অবহিত করেছেন। এছাড়া, ওই এলাকা (দক্ষিণ নড়াইল) লকডাউন করারও প্রয়োজন নেই।

এসময় তিনি সবাইকে কেউ আতঙ্কিত না হয়ে করোনাভাইরাস প্রতিরোধে সচেতন হবার অনুরোধ জানান।

প্রসঙ্গত, শ্বাসকষ্ট, জ্বর, পাতলা পায়খানা, গা ব্যাথা ও বমিতে আক্রান্ত হয়ে মঙ্গলবার (৩১ মার্চ) রাত ৯টার দিকে নড়াইল সদর হাসপাতালে শওকত আলী নামে ওই যুবকের মৃত্যু হয়।

তার শরীরে এক সপ্তাহ ধরে জ্বর, কাশি, শ্বাসকষ্ট, গা ব্যাথাসহ নানা উপসর্গ দেখা দিয়েছিল। একপর্যায়ে অবস্থার অবনতি হলে মঙ্গলবার রাতে নড়াইল সদর হাসপাতালে আনা হলে শওকত মারা যান।

নড়াইল সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক তৌহিদুল হাসান তুহিন জানান, রোগীর জ্বর, শ্বাসকষ্ট ও বমি ছিল। হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়েছে।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার (আরএমও) ডাক্তার মশিউর রহমান বাবু জানান, হার্টঅ্যাটাকে শওকতের মৃত্যু হয়েছে।

এদিকে, শওকতের মৃত্যুর ঘটনায় তার শরীরে করোনাভাইরাস আছে কী-না, তা নিয়ে এলাকায় ব্যাপক গুজব শুরু হয়। অনেকেই তাদের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক আইডিতে এবং মুখে মুখে এ ধরণের গুজব ছড়িয়েছেন। বিভিন্ন পেশার মানুষ নানা মন্তব্য করতে থাকেন।

 

ফরহাদ/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়