ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সুনামগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর মত্যু

সুনামগঞ্জ সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৮, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সুনামগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর মত্যু

সুনামগঞ্জের দোয়ারাবাজারে হোম কোয়ারেন্টাইনে থাকা এক ওমান প্রবাসী (৪৯) মারা গেছেন।

দোয়ারাবাজার উপজলার মান্নারগাঁও ইউনিয়নের জলালপুর গ্রামে তার বাড়ি। বৃহস্পতিবার (২ এপ্রিল) সকালে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। তিনি গত ১৮ মার্চ দেশে আসেন। আসার পর থেকেই হোম কোয়ারেন্টাইনে ছিলেন।

পরিবারের লোকজন জানান, বৃহস্পতিবার সকালে হঠাৎ করে তার পেট ব্যথা শুরু হয়। তারা তাৎক্ষণিক গ্রামের একজন পল্লী চিকিৎসককে ডেকে আনেন। ওই চিকিৎসক তাকে কিছু ওষুধ দিয়ে দ্রুত হাসপাতালে যাওয়ার পরামর্শ দেন। তাকে হাসপাতালে নেওয়ার প্রস্তুতিকালে তিনি মারা যান।

জলালপুর গ্রামের বাসিন্দা স্থানীয় মান্নারগাঁও  ইউপি সদস্য সাবির আহমদ জানান, এই প্রবাসী বাড়িতে আসার পর থেকে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। তারা তাকে মসজিদে পর্যন্ত যেতে দেননি।তার লিভারের সমস্যা ছিল। করোনা ভাইরাসের কোনো উপসর্গ ছিল না।

জয়নাল আবেদীনের বড় বোন জানান, তার ভাইয়ের পেটে কিছু সমস্যা ছিল। এটি পুরনো। এ ছাড়া সর্দি, জ্বর, কাশিসহ অন্য কোনো সমস্যা ছিল না। তিনি সুস্থ ছিলেন। বৃহস্পতিবার সকালে হঠাৎ করেই পেট ব্যাথায় তিনি চিৎকার করতে থাকেন। এরপর তিনি মারা যান।

এ ব্যাপারে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. দেলোয়ার হোসেন জানান, এই প্রবাসী হৃদরোগে আক্রান্ত হয়েছেন বলে তারা মনে করছেন। যেহেতু করোনা ভাইরাসের কোনো উপসর্গ তার মধ্যে ছিল না, তাই তারা পরীক্ষার জন্য কানো নমুনা সংগ্রহ করবেন না।

 

আল আমিন/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়