ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

সাবেক সেনা সদস্যের রগ কাটলো প্রতিপক্ষ

গোপালগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:১২, ২ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাবেক সেনা সদস্যের রগ কাটলো প্রতিপক্ষ

হাসপাতালে চিকিৎসাধীন আহত সাবেক সেনা সদস‌্য লিটু সরদার

গোপালগঞ্জের কাশিয়ানীতে সাবেক সেনা সদস‌্যকে এলোপাতাড়ি কুপিয়ে ও দুই পায়ের রগ কেটে দিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষ।

বৃহস্পতিবার (২ এপ্রিল) বিকেলে কাশিয়ানী উপজেলার সাজাইল বাজারে লিটু সরদার (৫০) নামে ওই সেনা সদস‌্যের ওপর হামলা চালানো হয়। এ সময় তার সাথে থাকা প্রতিবেশী মঞ্জু শেখ (৬০) নামে অপর একজন আহত হন।

লিটু সরদার গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার সাজাইল ইউনিয়নের রাইতকান্দি পূর্বপাড়া গ্রামের মান্নান সরদারের ছেলে। বর্তমানে সাজাইল বাজারে কাপড়ের ব্যবসা তার। আহত মঞ্জু শেখের বাড়িও একই গ্রামে।

লিটু সরদারের ভাই মো. মুরাদ সরদার জানান, কয়েক দিন আগে জমি সক্রান্ত বিষয়ে লিটু সরদার এবং একই গ্রামের এনায়েত সরদার ও রঞ্জু সরদারের সাথে মনোমালিন্য হয়। এ ঘটনায় লিটু সরদারের ছেলে লিংকন সরদারকে মারধর করে তারা।

বিষয়টি নিয়ে আজ বৃহস্পতিবার বিকালে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে দেখা করতে যায় লিটু সরদার ও প্রতিবেশী মঞ্জু শেখ। থানা থেকে ফেরার পথে সাজাইল বাজারের কাছে পৌঁছলে আগে থেকে ওঁৎ পেতে থাকা এনায়েত সরদার ও রঞ্জু সরদারের ৩০/৩৫ জন সমর্থক দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর হামলা চালায়।

পরে পরিবারের লোকজন তাদেরকে উদ্ধার করে প্রথমে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে লিটু সরদারের অবস্থার অবনতি ঘটলে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হসপাতালে পাঠানো হয়। উন্নত চিকিসার জন্য লিটু সরদারকে ঢাকায় নেওয়ার প্রস্তুতি চলছে।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘একটি মারামারি বিষয় নিয়ে আমার সাথে দেখা করতে থানায় এসেছিলেন সাবেক সেনা সদস‌্য লিটু সরদারসহ দুইজন। বাড়ি ফেরার পথে তাদের উপর হামলার ঘটনা ঘটেছে। খবর শোনার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

তিনি আরও বলেন, ‘লিটু সরদারকে কোপানোর ঘটনায় থানায় এখনো অভিযোগ দায়ের হয়নি। তবে দোষিদের আটক করতে পুলিশি অভিযান চালাচ্ছে।’


বাদল সাহা/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়