ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সাতক্ষীরায় জ্বর, শ্বাসকষ্টে কলেজছাত্রের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:১৫, ৩ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সাতক্ষীরায় জ্বর, শ্বাসকষ্টে কলেজছাত্রের মৃত্যু

সাতক্ষীরার সদর উপজেলার নারায়ণপুরে জ্বর, ব্যাথা ও শ্বাসকষ্টে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (৩ এপ্রিল) ভোর রাতে নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

এদিকে, তার মৃত্যুর পর এলাকা জুড়ে করোনাভাইরাস নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তবে স্বাস্থ্য বিভাগ বলছে, তার শরীরে করোনাভাইরাসের কোনো লক্ষণ পাওয়া যায়নি।

সাতক্ষীরা সদর উপজেলার বল্লী ইউনিয়নের নারায়নপুর গ্রামের ইউপি সদস্য ইরাদ আলী জানান, গত ছয় সাত দিন ধরে ওই যুবকের গায়ে জ্বর ছিল। ছিল শরীরে ব্যাথা ও শ্বাসকষ্ট।

ইউপি সদস্য আরো জানান, তার মৃত্যুর খবরে এলাকা জুড়ে করোনা আতঙ্ক বিরাজ করছে। তার পরিবারের সদস্যরা মরদেহ থেকে কিছুটা দূরে অবস্থান করছেন। ওই বাড়ির আশেপাশে কেউ আসছেন না। স্থানীয় গ্রাম পুলিশ দিয়ে বাড়িটি পাহারায় রাখা হয়েছে।

ওই কলেজছাত্রের মা জানান, গায়ে জ্বর থাকায় সে দুর্বল হয়ে পড়ে। এতে খাওয়া-দাওয়া করতে পারতো না। গ্রাম্য ডাক্তার দেখিয়ে তাকে ওষুধ খাওয়ানো হয়। শুক্রবার ভোর রাতে তার মৃত্যু হয়। মৃত্যুর সময় তার মুখ দিয়ে রক্ত বের হয়।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শওকত জানান, এ খবর পাওয়ার একটি মেডিক্যাল টিম সেখানে পাঠানো হয়েছিল। তার শরীরে করোনাভাইরাস ছিল না।

তার পরিবারের সদস্যরা রাজি থাকলে করোনাভাইরাস পরীক্ষার জন্য তার দেহের নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের কাছে পাঠানো হবে বলে তিনি জানান।

এদিকে, সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় বিদেশ ফেরত আরো নতুন ৪৯ জনকে হোম কোয়ারেন্টাইনের আওতায় আনা হয়েছে। এ নিয়ে এ পর্যন্ত মোট ২ হাজার ৮৯৩ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোম কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে আরো ৬৯৬ জনকে।


সাতক্ষীরা/শাহীন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়