ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

সিরাজগঞ্জে চিকিৎসকদের পিপিই দিলো ওয়ালটন

সিরাজগঞ্জ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:০৪, ৩ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
সিরাজগঞ্জে চিকিৎসকদের পিপিই দিলো ওয়ালটন

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সরকারি ও বেসরকারি হাসপাতালের চিকিৎসকদের মাঝে পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) বিতরণ করেছে ওয়ালটন।

শুক্রবার (৩ এপ্রিল) বিকেল থেকে ওয়ালটনের প্রতিনিধিদল হাসপাতালগুলোতে গিয়ে চিকিৎসকদের হাতে পিপিই তুলে দেন।

ওয়ালটনের অপারেটিভ ডিরেক্টর শাহজালাল হোসাইন লিমন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, করোনাভাইরাসের সংক্রমণ রোধ ও চিকিৎসকদের সুরক্ষায় দেশের ইলেক্ট্রনিক জায়ান্ট ওয়ালটন গ্রুপ পিপিই বিতরণের উদ্যোগ নিয়েছে।

উল্লাপাড়া (সদর) ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতাল, উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, বেসরকারি ঢাকা ক্লিনিক, উল্লাপাড়া ইউনাইটেড ডায়াগনস্টিক ক্লিনিক, নিউ ল্যাব ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেশন সেন্টারসহ বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে পিপিই বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন—উল্লাপাড়া (সদর) ৩০ শয্যা বিশিষ্ট হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. ফিরোজ হোসেন তালুকদার, উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. সৌরভ সাহা, সজীব কুমার কুণ্ডু, নিউ ল্যাবের পরিচালক শাহান শাহ, ডা. দেবরাজ মালাকার, ডা. মো. আব্দুস সালাম, উল্লাপাড়া ইউনাইটেড ক্লিনিকের ডা. মো. মাসুদ রানা বাদল, গ্রামীণ ব্যাংকের কর্মকর্তা মো. নজরুল ইসলাম, মো. আবু তাহের প্রমুখ।

ওয়ালটন গ্রুপের অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের সিরাজগঞ্জ প্রতিনিধি অদিত্য রাসেল, জয়যাত্রা টেলিশিনের সিরাজগঞ্জ প্রতিনিধি এইচ এম আলমগীর কবির, ওয়ালটনের কর্মকর্তা প্রকৌশলী এম এ রায়হানসহ অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ডায়াগনস্টি সেন্টারে গিয়ে চিকিৎসকদের হাতে পিপিই তুলে দেন।

পিপিই হাতে পেয়ে চিকিৎসকরা বলেন, চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার কথা ভেবে আজ আমাদের পিপিই দিলো ওয়ালটন। এজন্য তাদেরকে ধন্যবাদ। সময়ের প্রয়োজনে যে মানুষের পাশে দাঁড়াবে তাকে অবশ্যই শ্রদ্ধা জানানো উচিত।




সিরাজগঞ্জ/অদিত্য রাসেল/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়