ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

এমপি মুক্তির ব্যতিক্রমী উদ্যোগ...

নড়াইল সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৩:৫৪, ৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
এমপি মুক্তির ব্যতিক্রমী উদ্যোগ...

নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তির উদ্যোগে স্থানীয় সর্বস্তরের নেতাকর্মীদের দান-অনুদানে খাদ্য সামগ্রী পেল নড়াইলের ৩ হাজার পরিবার।

১০০, ২০০, ৫০০ টাকা করে ক্ষুদ্র অংকের সাহায্য নিয়ে সবার সহযোগিতায় করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে কর্মহীন অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকেরা।

সংসদ সদস্য কবিরুল হক মুক্তি'র ব্যতিক্রমী এই উদ্যোগে অংশ নেন তিনিসহ আওয়ামী লীগের অন্তত ৫০০ নেতাকর্মী।আর এতেই সম্ভব হয়েছে অসহায় ৩ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া। প্রতিটি পরিবারকে দেয়া হয়েছে ৫ কেজি করে চাল এবং ১ কেজি করে তেল, আলু, ডাল, লবণ ও একটি সাবান।

শুক্রবার (৩ এপ্রিল) নড়াইলের কালিয়া উপজেলা খাদ্যগুদাম চত্বর থেকে এসব খাদ্য সামগ্রী বিভিন্ন এলাকায় পৌঁছে দেয়া হয়। নিজস্ব পরিবহন খরচ দিয়ে যার যার এলাকায় খাদ্যসামগ্রী পৌঁছে দেন এমপি কবিরুল হক মুক্তি।

এ সময় আরো উপস্থিত ছিলেন কালিয়া উপজেলা পরিষদ চেয়ার‌্যমান কৃষ্ণপদ ঘোষ, কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুদা, কালিয়া পৌর মেয়র মুশফিকুর রহমান লিটন, কালিয়া উপজেলা ভাইস-চেয়ারম্যান ইব্রাহিম শেখ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান তোফায়েল মাহমুদ তুফান, কালিয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম, উপজেলা যুবলীগ সভাপতি খান রবিউল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম রানাসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বাররা।

কবিরুল হক মুক্তি বলেন, ‘আমার এবং নেতাকর্মীদের আর্থিক সহযোগিতায় নির্বাচনী এলাকার কর্মহীন অসহায় ৩ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। অন্তত ৫০০ নেতাকর্মী আর্থিক ভাবে সহযোগিতা করেছেন। সবার সহযোগিতায় করোনাভাইরাসের সংকটময় মুহূর্তে কর্মহীন অসহায় মানুষের পাশে আছি আমরা। প্রয়োজনে আরো খাদ্য সহায়তা করা হবে।'

 

ফরহাদ/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়