ঢাকা     মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১০ ১৪৩১

করোনায় মৃতকে গোসল করানো নারীসহ কোয়ারেন্টাইনে ২৫

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৫৯, ৪ এপ্রিল ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
করোনায় মৃতকে গোসল করানো নারীসহ কোয়ারেন্টাইনে ২৫

নারায়ণগঞ্জে বন্দরের রসুলবাগ এলাকায় করোনাভাইরাসে সংক্রমণ হয়ে মৃত নারীকে গোসল করানো নারীর পরিবারসহ ওই বাড়ির ২৫ জনকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তবে এই ২৫ জনের কারো মধ্যে এখনো করোনাভাইরাস আক্রান্তের উপসর্গ দেখা দেয়নি।

সিদ্ধিরগঞ্জর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কামরুল ফারুক জানিয়েছেন, জেলা প্রশাসন ও সিভিল সার্জনের নির্দেশে সিদ্ধিরগঞ্জ থানার পাঠানতলীর ১নং গলির বাড়িতে থাকা ২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। করোনায় আক্রান্ত হয়ে মৃত নারীকে গোসল করিয়েছিলেন তারই এক নারী আত্মীয়। তিনি পাঠানতলী এলাকায় তার নিজ বাড়িতে বসবাস করেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের চিকিৎসক ঘটনাস্থলে গিয়ে তাদের স্বাস্থ্য পরীক্ষা করে জানিয়েছেন, এখনো কারো মধ্যে করোনার উপসর্গ দেখা দেয়নি। তাদের সিটি কর্পোরেশনের চিকিৎসকের ও পুলিশের মোবাইল নম্বর  দেওয়া হয়েছে। কারো উপসর্গ দেখা দিলে বা অসুস্থ বোধ করলে ওই নম্বরে জানাতে বলা হয়েছে।

ওই বাড়িতে থাকা ২৫ জন যেন হোম কোরেন্টাইনের নিয়ম বঙ্গ করে বাইরে না আসে এই বিষয়টি স্থানীয় কাউন্সিলর ও পুলিশ তদারকি করছেন এবং তাদের নিত্যপ্রয়োজনীয় সামগ্রীর জন্য প্রশাসন সহায়তা করবে।

নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন মোহাম্মদ ইমতিয়াজ আহম্মেদ জানিয়েছেন, যিনি গোসল করিয়েছেন, তার পরিবার ও ওই বাড়ির ভাটাটিয়া মিলে ২৫ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তাদের স্বাস্থ্য পরীক্ষাসহ সব রকমের সহযোগিতার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

 

রাকিব/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়